আজকের শিরোনাম :

বাউফলে যুবলীগ নেতার খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২০, ১০:২৬

পটুয়াখালীর বাউফলে যুবলীগ নেতা তাপস দাসের খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্য়ালয় জনতা ভবন থেকে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার ও পেীর আওয়ামী লীগের সভাপতি নাজিরপুর ইউপির চেয়ারম্যান ইব্রাহিম ফারুকের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ডাক-বাংলোর সামনে ইলিশ চত্ত্বরে শেষ হয়।

এরপর উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পেীর আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, পৌর আওমী লীগের সাধারণ সম্পাদক এনায়েত খান ছানা, উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরজিসহ প্রমূখ।

বক্তরা যুবলীগ নেতা তাপস হত্যাকারী পৌর মেয়র জিয়াইল হক জুয়েল সহ অন্যান্য খুনিদের গ্রেফতার করে প্রশাসন ও আইন শৃখংলা বাহিনীর কাছে ফাসির দাবী জানান।

মেয়র জুয়েল বাউফল আসার পর থেকে শান্ত বাউফলকে অশান্ত করেছে। তারা আর অশান্ত বাউফল দেখতে চান না। বাউফলকে শান্ত রাখতে হলে মেয়র জুয়েলসহ সব খুনিদের গ্রেফতার করতে হবে। অন্যথায় উপজেলা জুড়ে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে।

এবিএন/মো. দেলোয়ার হোসেন/গালিব/জসিম

 

 

এই বিভাগের আরো সংবাদ