আজকের শিরোনাম :

হরিপুরে ৭ বছরের শিশুকে শ্বাসরোধ করে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মে ২০২০, ১২:৪০

ঠাকুরগাঁওয়ের হরিপুরে রিমা নামে এক কন্যা শিশুকে শ্বাসরুদ্ধ করে রাজু নামে এক কিশোর হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে শিশুকন্যা রিমার বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে হত্যাকারী রাজুকে ১নং আসামি করে ৪ জনের নামে হরিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

হরিপুর থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে শিশু কন্যা রিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরন করেন।

হত্যাকারী রাজু হরিপুর উপজেলার বকুয়া (কাসুয়াপাড়া) গ্রামের আব্দুল বারেকের ছেলে। শিশু কন্যা রিমা এই গ্রামের প্রতিবেশী সিরাজুল ইসলামের কন্যা।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নাস্তা খেয়ে বাড়ি থেকে শিশু কন্যা রিমা বের হয়। রিমাকে ৩/৪ ঘন্টা ধরে তার বাবা-মা বাসায় দেখতে না পেয়ে প্রতিবেশীদের বাড়ি ও আশে-পাশে খোঁজাখুজি শুরু করে। দুপুর ১টার দিকে প্রতিবেশী আব্দুল বারেকের তালাবদ্ধ টিনসেট ঘরের দরজার ফাঁক দিকে জনৈক এক ব্যক্তি শিশুকন্যা রিমার মরদেহ ঘরের মেঝেতে দেখতে পায়।

বিষয়টি হরিপুর থানা পুলিশকে অবহিত করেন। তৎক্ষণাত হরিপুর থানার ওসি আমিরুজ্জামান ঘটনাস্থলে গিয়ে হত্যাকারী রাজুর বাবার শয়ন ঘর থেকে শিশুকন্যার মরদেহ উদ্ধার করেন।

হরিপুর থানার ওসি আমিরুজ্জামান হত্যা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন এবং তিনি বলেন, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে ৭ বছরের এক শিশুকন্যার লাশ উদ্ধার করা হয়।

পরে লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করা হয়েছে।

এবিএন/কবিরুল ইসলাম/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ