রাজশাহীর শিরোইল পুলিশ ফাঁড়ি ‘লকডাউন’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২০, ১৮:৫৭

করোনার সংক্রমণের আশঙ্কায় রাজশাহী মহানগরীর শিরোইল পুলিশ ফাঁড়ি ‘লকডাউন’ করে দেয়া হয়েছে। ফাঁড়ির সকল কার্যক্রম এখন বন্ধ। ফাঁড়িতে কর্মরত থাকা পুলিশের ১৮ জনকে হোম কোয়ারেন্টাইনেও পাঠানো হয়েছে। তাদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে।

গত ২২ মে রাজশাহীর খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোশাররফ হোসেন (৫৭) নামে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। শিরোইল পুলিশ ফাঁড়িতে কর্মরত এসআই মিজানুর রহমান মারা যাওয়া এসআই মোশাররফ হোসেনের ভগ্নিপতি। করোনা পজিটিভ জানার আগে তিনি মোশাররফ হোসেনের সংষ্পর্শে গিয়েছিলেন।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, এসআই মিজানুর রহমান করোনা সংক্রমিত ব্যক্তির সংষ্পর্শে গিয়েছিলেন। তাই তারও আক্রান্ত হওয়ার ঝুঁকি রয়েছে। আবার মিজানুর রহমানের সংষ্পর্শে যারা গিয়েছেন তাদেরও সংক্রমিত হওয়ার ঝুঁকি রয়েছে। সে কারণে ফাঁড়িতে কর্মরত ১৮ পুলিশ সদস্যকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তারা করোনায় আক্রান্ত কিনা তা জানতে প্রত্যেকের নমুনা পরীক্ষা করা হবে।

তিনি জানান, গত রবিবার থেকে পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোপুরি বন্ধ। তারা সেটিকে ‘কর্মবিরতি’ বলছেন। তবে এটা এক ধরনের লকডাউন। শিরোইল পুলিশ ফাঁড়ির সব কার্যক্রম এখন বোয়ালিয়া মডেল থানায় হচ্ছে। শিরোইল পুলিশ ফাঁড়িটি এই থানারই আওতাধীন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ