আজকের শিরোনাম :

মাগুরায় আরো এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২০, ১৫:৩৫

মাগুরায় গত ২৪ ঘণ্টার প্রাপ্ত রিপোর্টে এক পুলিশ সদস্য করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।  এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত ২০জন।  এদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৮ জন।

মাগুরা সিভিল সার্জন ডা. প্রদিপ কুমার সাহা জানান, আজ মঙ্গলবার মাগুরায় এক পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। সে মাগুরা এসপি অফিসে কর্মরত। এখন পর্যন্ত মাগুরায় মোট করোনা শনাক্ত হয়েছে ২০ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৮ জন, শ্রীপুরে ৬ জন, শালিখায় ৫ জন, মহম্মদপুরে একজন। আক্রান্ত সবাই কে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৮ জন।

আক্রান্ত পুলিশ সদস্য মোবাইল ফোনে জানান, গত ২০মে তার শরীরের তাপমাত্রা বৃদ্ধি পেয়ে জ্বর আসে। এ অবস্থায় গত ২৩মে মাগুরা এসপি অফিসের পক্ষ খেকে তার নমুনা সংগ্রহ করার ব্যবস্থা করা হয়। এ সময় তারসহ আরো কয়েকজন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে মাগুরা স্বাস্থ্য বিভাগ। আজ মঙ্গলবার নমুনা সংগ্রহের প্রাপ্ত রিপোর্টে তার করোনা পজিটিভ এসেছে এবং অন্য পুলিশ সদস্যদের ফলাফল নেগেটিভ এসেছে।

আক্রান্ত পুলিশ সদস্য জানান, এই মুহূর্তে সামান্য কাশি ছাড়া তার অন্য কোন সমস্যা নাই। সে হোম আইসোলেশনে রয়েছেন। মাগুরা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সব সময় তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেওয়া হচ্ছে।

স্থানীয় প্রশাসনের পক্ষ খেকে আক্রান্ত পুলিশ সদস্যের বাড়ি লকডাউন করা হয়েছে। তার পরিবারের অন্য সদস্যরে নমুনা সংগ্রহ করা হচ্ছে। মাগুরা জেলায় এখন পর্যন্ত মোট ৫জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ