আজকের শিরোনাম :

চকবাজারে কলেজছাত্রী ধর্ষণ : আসামিরা তিন দিনের রিমান্ডে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০১৮, ২০:১৪

চট্টগ্রাম, ১৬ জুলাই, এবিনিউজ : চকবাজার বাদুরতলার বাসায় ঢুকে কলেজছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার পাঁচ আসামিকে তিন দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

আজ সোমবার চট্টগ্রাম মেট্রাপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান রিমান্ড মঞ্জুর করেছেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী তথ্যটি নিশ্চিত করে বলেন মহানগর হাকিম আদালতে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য রবিবার ৫ দিনের রিমান্ড আবেদন করেছে চকবাজার থানা পুলিশ। আদালত আজ সোমবার শুনানির দিন ধার্য্য করেন। পুলিশের আবেদনের প্রেক্ষিতে আদালত সোমবার প্রত্যেককে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেওয়া ৫ আসামি হলেন, জঙ্গিশাহ মাজার এলাকার মৃত ইঞ্জিনিয়ার মাহমুদুর রহমান চৌধুরীর ছেলে মো. মহিউদ্দিন (২২), বাদুরতলা হারেছ শাহ মাজার গেইট এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে-সাইফুল ইসলাম সাকিব (২২), জঙ্গীশাহ মাজারের পূর্ব পাশ এলাকার মৃত আবু নাছেরের পুত্র আশিক ইমরান (২৪), চান্দগাঁও থানার বারইপাড়া ছত্তার মেম্বারের বাড়ীর মো. জামাল উদ্দিনের পুত্র রাজবীর হোসেন নয়ন (২২) ও বারইপাড়া, হাজী রমজান আলীর বাড়ীর আনোয়ার হোসেনের পুত্র মোশাররফ হোসেন আকাশ (২২)।

গত ৭ জুলাই রাতে প্রাইভেট শিক্ষকের কাছে পড়ার সময় এলাকার ৬ বখাটে যুবক বাসায় প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে আসামাজিক কাজের অভিযোগ তুলে প্রথমে চাঁদা দাবি করে। ধর্ষিতা ছাত্রীর শিক্ষক ও তার আরেক বন্ধুকে মারধর করে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পরে বিষয়টি কাউকে না জানানোর হুমকি দিয়ে ওই কলেজ ছাত্রীকে একের পর এক ধর্ষণ করে। ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ করে। পরে ছাত্রীর দায়ের করা মামলায় অভিযান চালিয়ে পাঁচ আসামিকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয়েছে লুণ্ঠিত মোবাইল ও টাকা।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ