পীরগঞ্জে খ্রিস্টান সম্প্রদায়ের মাঝে ত্রাণ বিতরণ করল বিপিসি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মে ২০২০, ১২:২০

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে করোনা ভাইরাস পরিস্থিতিতে খ্রিস্টান সম্প্রদায়ের মাঝে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ প্রেসবিটারিয়ান চার্চ (বিপিসি)।

উন্ননয় সংস্থা হোপ বাংলাদেশ এর সহযোগিতায় বিপিসি ও  দক্ষিন কোরিয়ান বন্ধুদের অর্থায়নে দিনব্যাপী সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করা হয়।

যৌথভাবে কেড়ালগাঁও, পারভবানীপুর ও নিয়ামতপুর প্রেসবিটারিয়ান চার্চে পর্যায়ক্রমে ১৪ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল ও ১ ডজন ডিম, ২টি লাইফবয় সাবান প্রায় ২ শতাধিক কর্মহীন অসহায় রায় ও মুশোহর খ্রিষ্টান সম্প্রদায়ের মানুষের মাঝে প্রদান করা হয়।

এ সময় ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেয় উপজেলা খ্রিস্টান এসোশিয়েসনের সভাপতি ও নিয়ামতপুর প্রেসবিটারিয়ান চার্চের পালক রেভা. বিষ্ণুপদ রায়, কেড়ালগাঁও প্রেসবিটারিয়ান চার্চে পালক রেভা. সুরঞ্জন বাড়ৈ, পারভবানিপুর প্রেসবিটারিয়ান চার্চের প্রচারক ইভা. কাচেন্দ্র নাথ ঋষি, উন্নয়ন সংস্থা হোপ বাংলাদেশের স্থানীয় ম্যানেজার বিশ্বনাথ রায় ও ক্ষীরত চন্দ্র রায় প্রমূখ।

চার্চটি করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে বিশ্বাসী ও সাধারণ মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রাখার নিয়মসহ সচেতনতামূলক কার্যক্রম শুরু থেকেই পরিচালনা করে আসছেন।

এবিএন/বিষ্ণুপদ রায়/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ