আজকের শিরোনাম :

সোনাগাজীতে ৩১০০ পরিবারে এমপি মাসুদ চৌধুরীর ঈদ উপহার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০২০, ১২:২০

মহামারি করোনাভাইরাসের কারণে দুর্দশাগ্রস্ত ও হতদরিদ্র ৩১০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে লে. জেনারেল (অ.) মাসুদ উদ্দিন চৌধুরী।

তিনি ফেনী-৩ (সোনাগাজী-দাগনভুঞা) সংসদীয় আসনের এমপি ও দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য।

মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে তিনি সোনাগাজী ও দাগন ভুঞা উপজেলার হতদরিদ্র, কর্মহীন মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে দুর্যোগে ব্যক্তিগত অর্থায়নে আপদকালীন খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন এমপি মাসুদ চৌধুরী।

এমপির ব্যক্তিগত অর্থায়নে দ্বীতিয় ধাপে সোনাগাজী উপজেলা পরিষদ চত্তরে কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন।

গতকাল সোমবার দুপুরে সোনাগাজী উপজেলা পরিষদ চত্ত্বরে ৩১০০ হতদরিদ্রদের মাঝে তৃতীয় দফায় এমপি মাসুদ চৌধুরীর ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব।

এ সময় সোনাগাজী ও দাগনভুঞা উপজেলার দুই পৌরসভা, সতের ইউনিয়নের হতদরিদ্রদের জন্য ঈদ উপহার সামগ্রী জনপ্রতিনিধি ও এমপির প্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়। তারা এমপির অর্থায়নে গাড়িযোগে দরিদ্র পরিবাররগুলোর মাঝে ঈদ উপর পৌঁছে দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন মডেল থানার ওসি সাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর মফিজুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাজি আবু সুফিয়ান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু,পৌর কাউন্সিলর নুরনবী লিটনসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এমপি মাসুদ চৌধুরী জানায়,মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে করোনা বিরোধী লড়াইয়ে বাংলাদেশ খুব শিগগিরই বিজয় লাভ করবে। বর্তমান সরকারের আমলে কেউ না খেয়ে থাকবেনা। সরকার নি¤œ আয়ের মানুষের জন্য সোনাগাজী ও দাগনভুঞাসহ সারা দেশে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করছেন। অসহায় মানুষের মধ্যে চিকিৎসা ও খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে।

করোনাভাইরাস সংক্রমণ রোধে আমাদের দেশের সিভিল প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, চিকিৎসক ও সাংবাদিকরা মাঠে যেভাবে কাজ করছেন তা সত্যিই প্রশংসনীয়। করোনার বিরুদ্ধে লড়াইয়ে দেশে ইতোমধ্যে পুলিশ, চিকিৎসক ও সাংবাদিক জীবন দিয়েছেন। জাতি কৃতজ্ঞচিত্তে এদের কথা চিরদিন স্মরণ রাখবে।

এবিএন/আবুল হোসেন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ