আজকের শিরোনাম :

বদলগাছীতে করোনা পজেটিভ আসায় বাড়ী থেকে পালিয়েছে পুলিশ সদস্য

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০২০, ১৫:৩২

নওগাঁর বদলগাছীতে যাদের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ১ জন সুস্থ এবং নতুন করে ৪ জন আক্রান্ত হয়েছেন।

নতুন আক্রান্তের মধ্যে এলাকা থেকে পালিয়েছেন বদলগাছী সদর ইউনিয়নের শেরপুর গ্রামের মৃত আ. মজিদের ছেলে পুলিশ সদস্য আখতারুজ্জামান।

এলাকাবাসী জানান, আখতারুজ্জামান (জামাল) ঢাকার রাজারবাগ পুলিশে চাকুরী করেন। কয়েকদিন আগে সে ঢাকা থেকে বাড়িতে আসে ধান কাটা মাড়াইয়ের জন্য। তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠায়।

তার করোনা পজেটিভ রিপোর্ট আসলে ১৫ মে রাতে সে এলাকা থেকে পালিয়ে যায়। সে কোথায় কি অবস্থায় আছে কেউ সঠিক বলতে পারছে না।

বদলগাছী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কানিস ফারহানার কার্যালয়ে সাক্ষাতকালে তিনি বলেন, পরীক্ষায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৪ জনের শরীরে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯ জনে। নতুন আক্রান্তদের মধ্যে ২জন পুলিশ সদস্য রয়েছে।

এছাড়া মোট আক্রান্তদের ৯ জনের মধ্যে ১ জন সুস্থ হয়েছেন।

আক্রান্ত ৯ জনের মধ্যে আধাইপুর ইউনিয়নের মৃত সোনাতুল্ল্যাহ্র ছেলে হাতেম আলীর রিপোর্ট টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্থাৎ তিনি এখন করোনা ভাইরাস মুক্ত।

স্বাস্থ্য বিভাগ থেকে সুস্থতার সনদপত্র ও পুষ্টিকর খাবার পৌঁছে দিতে হাতেম আলীর বাড়িতে যাবেন বলে জানান তিনি। করোনা থেকে সুস্থ হওয়া ব্যক্তি করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে থাকলে পুনরায় করোনায় আক্রান্ত হবে কিনা জানতে চাইলে বর্তমানে আক্রান্ত হওয়ার সুযোগ নেই বলে “প্রতিদিনের সংবাদ” প্রতিনিধিকে জানান তিনি।

পুলিশ সদস্য আখতারুজ্জামান সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, তাকে আমরা কমপক্ষে ১৪ দিন বাড়ি থেকে বের হতে নিষেধ করেছিলাম। কিন্তু তিনি স্বাস্থ্য বিধির তোয়াক্কা না করে ঢাকাতে চলে গিয়েছেন বলে জানান তিনি।

এ বিষয়ে বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, আমরা তাকে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছিলাম। তিনি কাউকে কিছু না জানিয়ে তার কর্মস্থল ঢাকা রাজারবাগ চলে গিয়েছে বলে ধারনা করা হচ্ছে। তার অবস্থান জানতে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এবিএন/হাফিজার রহমান/গালিব/জসিম

 

 

এই বিভাগের আরো সংবাদ