আজকের শিরোনাম :

রাজবাড়ীতে ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০২০, ১৫:৫৯

একের পর এক সামাজিক কর্মকা- করে যাচ্ছে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মিজানুর রহমান শাহিনুর।

করোনা ভাইরাসের প্রভাবে যখন কেউ ঘর থেকে বের হতে পারছে না। কর্মহীন হয়ে পড়েছে মানুষ জাতীর এমন ক্লান্তিলগ্নে জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী, কাচাঁবাজারসহ পৌছেঁ দিয়েছেন তিনি।

চন্দনী ইউনিয়নের ৯৩ জন মসজিদের ইমাম, মোয়াজ্জিন ও খতিবের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণ করেন।

আজ ১৬ মে শনিবার সকাল ১১টার দিকে চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহিনুর এর ব্যক্তিগত অর্থ ব্যায়ে চন্দনী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভিরুল ইসলাম হাসান এর সঞ্চলনায় বক্তব্য রাখেন , অগ্রণী ব্যাংক লি. সিবিএ কেন্দ্রীয় কমিটির সভাপতি নজরুল ইসলাম, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রব, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হাসান হোসেন প্রমূখ।

ঈদ উপহার বিতরণের সময় চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাসিনুর বলেন, মসজিদের ইমাম ও ময়াজেম আপনারা হচ্ছেন জাতীর বিবেক। আপনাদের মাধ্যমেই তৃণমূলের সাধারণ মানুষের কাছে বার্তা পৌছেঁ দেওয়া সবচে সহজ উপায়।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসনিা ওনার নির্দেশেই আমাদের আজর্কের এই কর্মসূচি। পাশা পাশি আমাদের রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নির্দেশনায় আমরা আজাকের এই ঈদ উপলক্ষে কিছু ঈদ সামগ্রী উপহার দেওয়া। আজকের এই আয়োজন শুধুমাত্র ঈদ উপহারের জন্য নয়। আপনাদের কথা সমাজের সকল মানুষের কাছে পৌছায়। করোনা ভাইরাসের সংক্রমণ যেন না ঘটে সেজন্য সবাইকে সচেতন থাকার পাশাপাশি এবারের ঈদ যেন সবাই স্ব স্ব স্থানে নামাজ আদায় করে সে ব্যাপারে আপনারা সবাইকে অনুরোধ করবেন যাতে করোনা ভাইরাসের সংক্রমণ না ঘটে।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ