খাগড়াছড়িতে জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০১৮, ১৩:০৬

খাগড়াছড়ি, ১৫ জুলাই, এবিনিউজ : আধিপত্য বিস্তার নিয়ে খাগড়াছড়ির মাটিরাঙার তাইন্দে এলাকায় জীবন চাকমা (২৮) নামে জনসংহতি সমিতির (জেএসএস, এমএন লারমা) এক কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

আজ রবিবার ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোরে মাটিরাঙা উপজেলার দুর্গম তাইন্দ এলাকায় জীবন চাকমার বাড়ি ঘেরাও করে একদল দুর্বৃত্ত। তাদের উপস্থিতি টের পেয়ে জীবন চাকমা পেছনের দরজা দিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় দুর্বৃত্তরা ধাওয়া দিয়ে ধরে তাকে গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

জনসংহতি সংহতির (জেএসএস, এমএন লারমা) তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা জীবন চাকমাকে হত্যায় ইউপিডিএফকে (প্রসীত) দায়ী করেছেন।

তবে ইউপিডিএফের (প্রসীত) কেন্দ্রীয় গণমাধ্যম শাখার প্রধান নিরণ চাকমা এ অভিযোগ অস্বীকার করেছেন।

মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, এলাকায় নিজেদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের কর্মীরা জীবন চাকমাকে হত্যা করেছে। দুর্গম এলাকা হওয়ায় লাশ উদ্ধারে সময় লাগছে।

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ির আলুটিলায় ইউপিডিএফের (প্রসীত) কর্মী জ্ঞানেন্দু চাকমাকে হত্যা করে দুর্বৃত্তরা। পরের দিন শুক্রবার দুপুরে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে ইউপিডিএফ সমর্থিত উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমার ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ