আজকের শিরোনাম :

ঈশ্বরদীতে ৩ জনের করোনা শনাক্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মে ২০২০, ১৪:১৪

ঈশ্বরদীর শাহিনুর ইসলাম সারিং নামে এক ব্যক্তির করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। সে সাঁড়া ইউনিয়নের আসনা গ্রামের শামসের রহমান শাম হুজুরের ছেলে। সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক রানা সরদার শাহিনুর ইসলামের করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন।

শাহিনুর রহমান সারং লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় হিসেবে কর্মরত। সে আউট সোসিং হিসেবে  কাজ করতো। গত ৫ মে তার নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গতকাল মঙ্গলবার (১২ মে) লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে মুঠোফোনে তাকে জানানো হয় তার ফলাফল পজেটিভ এসেছে।

এর আগে সোমবার ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় করোনা পরীক্ষা করে ফলাফল পজেটিভ আসে ঈশ্বরদী উপজেলা জাসদের সভাপতি গোলাম মোস্তফা বাচ্চু। তিনি শহরের বিমানবন্দর সড়কের রহিমপুর এলাকার বাসিন্দা।

তিনি বর্তমানে ঢাকা কুর্মিটোলা করোনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়াও গত শুক্রবার মুলাডুলি ইউনিয়নের চাঁদপুর গ্রামের রেহানুল করিম রেবিন নামে এক স্বাস্থ্য কর্মীর করোনা ফলাফল পজেটিভ আসে। তিনি নাটোর জেনারেল হাসপাতালে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি চাঁদপুর নিজ বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. এফ এ আসমা খান শাহিনুর রহমানের করোনা ফলাফলের বিষয়টি নিশ্চিত করে।

উল্লেখ্য, ঈশ্বরদীর আক্রান্ত তিন ব্যক্তির কারো নমুনা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে সংগ্রহ বা পরীক্ষার জন্য পাঠানো হয়নি।  আক্রান্ত দুইজন নাটোর জেলার পৃথক দুইটি হাসপাতালে কর্মরত। সেখান থেকে তাদের নমুনা সংগ্রহ করে রাজশাহীতে পরীক্ষা করা হয়। আরেকজন ঢাকায়  চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার করোনা পরীক্ষার করা হয়। বর্তমানে তিনি ঢাকাতেই চিকিৎসাধীন রয়েছেন।

তাই ঈশ্বরদী থেকে ইতিমধ্যে ৫৫ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়। এগুলোর মধ্যে যেসব ফলাফল এসেছে সবই নেভেটিভ।
    
এবিএন/গোপাল অধিকারী/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ