আজকের শিরোনাম :

ডিমলায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০১৮, ২০:৫৪


ডিমলা (নীলফামারী), ১৪ জুলাই, এবিনিউজ : গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর ডিমলা সদর ইউনিয়নের দক্ষিন তিতপাড়া (হাজী পাড়া) গ্রামের  এক মেয়ে প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবীতে অবস্থান করেছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, ডিমলা উপজেলা খগা খড়িবাড়ী ইউনিয়নের দোহল পাড়া গ্রামের রফিকুল ইসলামের কন্যা জনতা ডিগ্রী মহাবিদ্যাল থেকে বি.এ পাশ করেছেন মোছা রুমি আক্তার (২১) এর সঙ্গে একই উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া (হাজীপাড়া) গ্রামের মৃত: অহির উদ্দিনের পুত্র রংপুর কারমাইকেল কলেজ এর ছাত্র আবু তালেব (২৫) সম্পর্ক হয়।

রুমি জানায় আবু তালেব এর সাথে প্রেমের সম্পর্ক প্রায় ৮ বছর ধরে চলে আসছে এবং আমাকে তার বাড়ীতে কয়েকবার নিয়ে এসেছিল। তার বাড়ীতে সবাই বিষয়টি জানে। আবু তালেবের বড় ভাই ও ভাবি রুমির বাড়ীতে গিয়ে বিয়ের কথাবার্ত বলেন- এবং ৭ লক্ষ টাকা যৌতুক দাবী করে। মেয়েটির বাবা রফিকুল ইসলাম জানান ছেলেকে যৌতুক বাবদ ৭ লক্ষ টাকা দিতে না পারায় সে অন্যত্র বিয়ের জন্য মেয়ে খুঁজতে থাকে।

বিয়ের কথা রুমি জানতে পেয়ে গতকাল শুক্রবার সবার অজান্তে তার বাবার বাড়ী থেকে আবু তালেবের বাড়ীতে গিয়ে বিয়ের দাবীর জন্য অবস্থান করে। রুমি জানায় ছেলের বড় ভাই তার কাছ থেকে মোবাইল ফোনটি কেড়ে নেয়। মোবাইলে উভয়ে কিছু ডুকুমেন্ট মোবাইল মেমোরী কার্ডে সেভ করা ছিল। তার পরিবারের লোকজন মেয়েটিকে অকর্থ্য ভাষায় গালিগালাজ করিতেছে বলে মেয়েটি জানান।

রুমি নিরুপায় হয়ে বাড়ীতে বসে থেকে তার বিয়ের দাবী জানিয়ে জাচ্ছেন। মেয়েটি আরও জানায় প্রতারক আবু তালেব আমাকে বিয়ে না করা পর্যন্ত আমি কোথাও যাব না। এ বিষয়ে ডিমলা থানায় রুমির বড় ভাই বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। এ প্রসঙ্গে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বলে জানা যায়।

এবিএন/বাদশা সেকেন্দার (ভুট্টু)/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ