আজকের শিরোনাম :

শৈলকুপায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০২০, ১১:৪১

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামে বিবদমান দ্’ুগ্রুপের সংঘর্ষে অভি ও লাল্টু মন্ডল নামের দুই ব্যক্তি নিহত হয়েছে।

গতকাল সোমবার সকাল ১১টার দিকে কাঁচেরকোল ইউনিয়নের ধুলিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত অভি ধুলিয়াপাড়া গ্রামের লোকমান হোসেন ছেলে ও লাল্টু মন্ডল একই গ্রামের মনজেল মন্ডলের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, গত রবিরার (১০ মে) সকাল ৮টার দিকে ধুলিয়াপাড়া গ্রামের কুদ্দুস খান গ্রুপের সদস্য আবেদ আলি খান নামের এক ব্যক্তি বাজার থেকে বাড়ি ফেরার পথে একই গ্রামের মকবুল মৌরী গ্রুপের তৈয়ব, হাবিল, হাশেম, কাশেম, নিহাল, আলি, আযুব মুন্সী, করিম হাতুরী পেটা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

আহত আবেদ আলীকে প্রথমে শৈলকুপা হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এরই জের ধরে সোমবার (১১ মে) সকাল ১১টার দিকে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।  

সংঘর্ষে অভী ও লাল্টু মারাত্মকভাবে আহত হয়। তাদের উদ্ধার করে শৈলকুপা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। সংঘর্ষে আহত লোকমান হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই গ্রামে “মকবুল মৌরি ও পলাশ মন্ডল” গ্রুপের সাথে একই গ্রামের“গোলম কুদ্দুস খা ও মুকুল খা গ্রুপের” মধ্যে উত্তেজনা চলে আসছিল।

এরই জের ধরে সোমবার সকালে কুদ্দুস-মুকুল খা গ্রুপের সদস্যরা মকবুল মৌরি-পলাশ গ্রুপের অভি ও লাল্টু নামের দুইজনকে বল্লভ দিয়ে কুপিয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে দু’জনই মারা যায়।

ওসি আরো বলেন, আমরা এখনো বিলের মধ্যে রয়েছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিস্তারিত পরে জানাবো।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, দু’গ্রুপের সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

এবিএন/যবনিকা/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ