আজকের শিরোনাম :

সরিষাবাড়িতে পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মে ২০২০, ১৭:১৬

জামালপুররে সরষিাবাড়ী পৌরসভার ময়ের ও আওয়ামী লীগ থেেক বহষ্কিৃত রুকুনুজ্জামান রোকনকে অপসারণরে দাবি ও কাউন্সলিরদরে ওপর সশস্ত্র হামলার প্রতবিাদে মানববন্ধন অনুষ্ঠতি হয়ছেছে।

আজ সোমবার দুপুর ১২টায়  পৌর কাউন্সলির, র্কমচারী ও সাধারণ মানুষরে অংশগ্রহন করনে। ময়ের রোকনরে সশস্ত্র হামলায় রোববার সকালে কয়কে কাউন্সলির ও যুবলীগ নতোর্কমীসহ অন্তত ১০ জন আহত হন।

এর আগে ১ মে (শুক্রবার) দুপুরে সরষিাবাড়ী পৌরসভার সকল (১২ জন) কাউন্সলির একযোগে ময়েররে বরিুদ্ধে অনাস্থা দনে। একইদনি বকিেেল উপজলো আওয়ামী লীগরে র্কাযালয়ে অনুষ্ঠতি দলীয় সভায় রোকনকে ত্রাণ আত্মসাৎ ও শৃঙ্খলা ভঙ্গরে অভেিযাগে পৌর আওয়ামী লীগরে সহসভাপতি পদ থেেক বহষ্কিার করা হয়।

এদিকে অপসারণ দাবির পক্ষে ময়ের রোকনরে বরিুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে এডপি ও নিজস্ব তহবিলের কোটি কোটি টাকা লুটপাট, কবরস্থান, বাস টার্মিনাল, ত্রাণ ও মশক নিধন র্কমসূচির বরাদ্দ আত্মসাৎ, বাণিজ্য, মদ্যপান, নারী যুক্তি হিসেবে তুলে ধরছেনে।

মানববন্ধনে বক্তব্য রাখেন প্যানেল মেয়র মোহাম্মদ আলী, কাউন্সিলর শ্রী কালা চাঁন পাল, জহুরুল ইসলাম, সোহলে রানা প্রমূখ।

বক্তারা রাজাকারের নাতনি ও বিএনপির ডোনারখ্যাত রোকনকে মেয়রের পদ থেকে দ্রুত অপসারণসহ সশস্ত্র হামলা ও অনিয়মের দায়ে তাকেসহ তার ক্যাডারদরে গ্রেফতারের জন্য স্থানীয় সরকার বিভাগ ও প্রশাসনরে প্রতি দাবি জানিয়েছেন।

এবিএন/মো. শাহ্ জামাল/গালিব/জসিম

 

 

এই বিভাগের আরো সংবাদ