আজকের শিরোনাম :

ধুনটে সীমানা নিয়ে বিরোধে ব্যবসায়ীকে পিটিয়ে জখম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০২০, ১৩:৫৮

বগুড়ার ধুনটে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে আব্দুল মান্নান মন্ডল নামে এক কাঠ ব্যবসায়ীকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

আহত ওই ব্যবসায়ীকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় গতকাল শনিবার রাতে ওই ব্যবসায়ীর ছেলে হাফিজুর রহমান বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, এলাঙ্গী ইউনিয়নের তারাকান্দি গ্রামের কাঠ ব্যবসায়ী আব্দুল মান্নান মন্ডলের সাথে বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশি দুলাল মন্ডলের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এরই জের ধরে শুক্রবার সকাল সাড়ে ৭টায় আব্দুল মান্নান মন্ডলের বাড়ির গাছ ও বসতবাড়ির পানি গড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কাথাকাটি হয়।

এরপর সকাল ৮টায় আব্দুল মান্নান গাছ ক্রয়ের জন্য ১লাখ ১৫ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে সোনামুখি বাজারে যাওয়ার উদ্যেশ্যে রওনা দেয়।

পথিমধ্যে তারাকান্দি ব্রিজ এলাকায় পৌঁছালে প্রতিবেশি দুলাল মন্ডলের ছেলে সোহাগ মন্ডল ও স্ত্রী পারভীন বেগম ওই কাঠ ব্যবসায়ী আব্দুল মান্নানের পথরোধ করে তাকে লাঠিশোডা দিয়ে বেদম পিটিয়ে জখম করে।

এ সময় আব্দুল মান্নানের পকেটে থাকা গাছ ক্রয়ের ১ লাখ ১৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় সোহাগ মন্ডল।

পরে সংবাদ পেয়ে ওই ব্যবসায়ীর স্বজনেরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এ ঘটনায় শনিবার রাতে আব্দুল মান্নানের ছেলে হাফিজুর রহমান বাদী হয়ে তারাকান্দি গ্রামের দুলাল মন্ডলের ছেলে সোহাগ মন্ডল ও স্ত্রী পারভীন বেগমকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ধুনট থানার এসআই আকবর আলী বলেন, কাঠ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।     

এবিএন/ইমরান হোসেন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ