আজকের শিরোনাম :

নরসিংদীতে পৌর মেয়রের উদ্যোগে খাদ্যসামগ্রী ও ইফতার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০২০, ১২:১৭

নরসিংদীতে ভাড়ায় চালিত প্রাইভেটকার ও মাইক্রোবাস চালকদের মাঝে খাদ্যসামগ্রী এবং পৌর শ্মশানে মরদেহ সৎকারকারীদের মাঝে পিপিই, মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন নরসিংদী পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুল।

গতকাল বুধবার বিকেলে শহরের শাপলা চত্ত্বর এলাকায় পৌর মেয়রের নিজস্ব কার্যালয়ের সামনে নিজস্ব অর্থায়নে এসব খাদ্যসামগ্রী ও স্বাস্থ্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া পৌর মেয়রের নিজস্ব অর্থায়নে নরসিংদীর ২০ হাজার পরিবারের খাদ্যসামগ্রীর দায়িত্ব নিয়েছেন তিনি এবং এই পুরো রমজান মাসে প্রতিদিন শহরের বিভিন্ন এলাকায় ৫ হাজার মানুষের মাঝে ইফতার হিসেবে ভূনা খিচুড়ি ও ডিম ভূনা পৌঁছে দিচ্ছেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুল বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকারী নির্দেশনায় নরসিংদীতে কাজ করে যাচ্ছি।

এই পরিস্থিতিতে প্রথমে আমি ২০ হাজার পরিবারের খাদ্যসামগ্রীর দায়িত্ব নিয়েছি। এর বাইরেও যদি কেউ থেকে থাকে তাদের দায়ীত্বও আমি নেব। সারাদেশে এখন লকডাউন চলছে এর জন্য মানুষ কর্মহীন হয়ে পড়ছে। তাই আমি করোনা ভাইরাস যতদিন থাকবে ততদিন আমি এই খাদ্যসামগ্রী দিয়ে যাব। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নরসিংদীতে একটি মানুষও না খেয়ে থাকবেনা। আমাদের এই কার্যক্রম চলবে, চলবে।

আমাদের এই কাজে সহযোগিতা করছে, আওয়ামী লীগ, যুবলীগ, মহিলালীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের দলীয় নেতাকর্মীরা।

এবিএন/সুমন রায়/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ