আজকের শিরোনাম :

পেকুয়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার: আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০১৮, ১৯:১৫

চকরিয়া, ১৩ জুলাই, এবিনিউজ : কক্সবাজারের পেকুয়ায় অপহরণের ৯ দিন পর ৮ম শ্রেণী পড়ুয়া স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে গ্রেফতার করেছে অপহরণকারী দলের নেতা মো.আরমানকে।
আজ শুক্রবার বিকেলে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের গোয়াখালী এলাকা থেকে তাকে উদ্ধার করে। গত ৪ জুলাই সন্ধ্যায় ওই ছাত্রীকে অপহরণ করা হয়েছিলো। গ্রেফতারকৃত মো.আরমান পেকুয়া সদর ইউনিয়নের মাইজ পাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। 
পেকুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুর রহমান বলেন, শিলখালী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণী পড়ুয়া ওই ছাত্রীকে গত ৪ জুলাই সন্ধ্যায় তার বাড়ী সামনে থেকে অপহরণ করা হয়। পরে সম্ভব্য স্থানে খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে একটি এজাহার নিয়ে অপহৃতের মা থানায় আসেন। এজাহারটি নিয়মিত মামলা হিসেবে অন্তর্ভূত করে ওসি স্যার আমাকে অপহৃতকে উদ্ধারের দায়িত্ব দেন।
পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, অপহরণের নয়দিন পর পুলিশের কাছে আসে ভুক্তভোগীর পরিবার। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে যাওয়ায় দ্রুত সময়ে স্কুলছাত্রীকে উদ্ধার করতে তৎপরতা চালায় পুলিশ। পরে সোর্সের মাধ্যমে খবর পেয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার এবং মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়। 
তিনি আরো বলেন, উদ্ধারকৃত ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।  অভিযুক্ত অপহরণকারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

এবিএন/ মুকুল কান্তি দাশ/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ