আজকের শিরোনাম :

তিতাসে জেলা আওয়ামী লীগ নেতার ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২০, ১৪:৫৬

কুমিল্লার তিতাস উপজেলায় দ্বিতীয় দিনে ৮’শ কর্মহীনদের মাঝে উপহারস্বরুপ খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও তিতাস উপজেলা আওয়ামী লীগেরন যুগ্ম সম্পাদক হাজী মো. নাছির উদ্দিন।

তার নিজস্ব অর্থায়নে আজ রবিবার দুপুরে উপজেলার কালাচানকান্দি শাহি ঈদগা মাঠ থেকে কলাকান্দি ইউনিয়নের ১১টি গ্রামের ৮’শ কর্মহীনদের এই উপহারস্বরুপ খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ করেন।

গ্রামগুলি হলো কলাকান্দি, কাউরিয়ারচর, হাড়াইকান্দি, আফজলেরকান্দি, খানেবাড়ী, উত্তর মানিককান্দি, দক্ষিণ মানিককান্দি, মীরবহরী, কালাচানকান্দি, হারাইকান্দি, দড়িমাছিমপুর ও মাছিমপুর।

ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণকালে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলী, ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ফরহাদ আহম্মেদ ফকির, যুবলীগ নেতা মো. করিম মুন্সি, মো. ইব্রাহীম সরকার, বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবক মো. সাজ্জাদ হোসেন সিকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমূখ।

ত্রাণ বিতরণে স্বেচ্ছাসেবক হিসেবে সার্বিক সহযোগিতা করেন স্থানীয় সুজন সংগঠন।

নাছির উদ্দিন বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বিভিন্ন পেশা-শ্রেণীর মানুষ কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীপনযাপন করছে তাই আমাদের এমপি মহোদয় সেলিমা আহমাদ মেরীর নির্দেশে এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকারের পরামর্শক্রমে কর্মহীনদের মাঝে উপহারস্বরুপ খাদ্য ও ইফতারসামগ্রী তুলে দিয়েছি।

এবিএন/কবির হোসেন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ