আজকের শিরোনাম :

পীরগঞ্জে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন শিক্ষক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২০, ১৪:৩৮

ইমার্জেন্সি, লকডাউন, হোম কোয়ারেন্টাইন, স্টে হোম জাতীয় শব্দগুলো নুন আনতে পান্তা ফুরানো খেটে খাওয়া দিনমজুর শ্রেণীর মানুষের কাছে যেন আত্মহত্যার বার্তা ! বের না হলে তো রোজগার নাই। চুলো বন্ধ, ভাতের হাড়ি খালি, চোখে মুখে হাহাকার। করোনার এই দুর্যোগকালীন মুহুর্তেই অসহায় মানুষগুলোর দিকে মানবিক হৃদয় নিয়ে সাহায্যের হাতটা বাড়িয়েছেন উজ্জ্বল কোঠা উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক ভবতোষ চন্দ্র অধিকারী।

গতকাল শনিবার দুপুরে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ সাগুনী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় শতাধিক কর্মহীন অসহায় মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে ৭ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ কেজি আলু প্যাকেট বানিয়ে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক এমপি ইমদাদুল হক, পীরগঞ্জ অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায়, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, সাবেক চেয়ারম্যান রাজেন্দ্র নাথ রায় প্রমূখ।

এছাড়াও তিনি করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখার নিয়মসহ সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছেন।

এই পরিস্থিতিতে আপনার মানবিকতা আর মনুষ্যত্বের পরীক্ষা দেয়ার সময় এসেছে তাই কবির ভাষায় বলতে হয়, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। একটু সহানুভূতি মানুষ অবশ্যই পেতে পারে।

এবিএন/বিষ্ণুপদ রায়/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ