আজকের শিরোনাম :

কালবৈশাখী ঝড়ে গাছের ডাল ভেঙে পড়ে শিশুর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২০, ০৮:৪৮

কালবৈশাখী ঝড়ের মধ্যে গাছের ডাল ভেঙে পড়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় সাব্বির হোসেন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২ মে) দুপুরে উপজেলার মৌচাক ইউনিয়নের তেলিরচালা এলাকায় ‘নবীন এগ্রো ফার্মস লিমিটেড’ নামে একটি ফার্মের ভেতরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু সাব্বির হোসেন ওই এলাকার বাসিন্দা ও নবীন এগ্রো ফামর্স লিমিটেডের কর্মচারী শাহ আলমের ছেলে। তাদের গ্রামের বাড়ী নরসিংদী জেলায়।

ফার্ম কর্তৃপক্ষ ও এলাকাবাসীরা জানান, নবীন এগ্রো ফার্মস লিমিটেডের কর্মচারী শাহ আলম স্ব-পরিবারে ফার্মের ভেতরে থাকতেন। শনিবার দুপুরে ফার্মের ভেতর সাব্বির হোসেনসহ ৩ থেকে ৪ জন শিশু খেলা করছিল। ওই সময় কালবৈশাখী ঝড় শুরু হলে একটি গাছের ডাল ভেঙে সাব্বিরের ওপর পড়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নবীন এগ্রো ফার্মস লিমিটেডের ম্যানেজার আনিস তারেক জানান, ঝড়ের সময় শিশুরা ঘরের বাইরে খেলা করছিল। এ সময় একটি গাছের ডাল ভেঙে সাব্বির হোসেনের মাথার ওপর পড়ে। পরে হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে মৌচাক পুলিশ ফাঁড়ির ওসি মনিরুজ্জামান বলেন, ‘এরকম খবর লোকমুখে শুনেছি। এটা একটা অপমৃত্যু। তবে কেউ অভিযোগ দিলে তদন্ত করে দেখা হবে।’

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ