আজকের শিরোনাম :

কালিহাতিতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, ধর্ষক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২০, ১২:১৩

কালিহাতিতে প্রবাসীর স্ত্রীর ৫ বছর বয়সী ছেলেকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে গোপনে ভিডিও ধারণ করে টিভি ইলেকট্রনিক্স মেকানিক মান্নান ।

লম্পট মান্নান স্থানীয় ইউপি সদস্য আব্দুল জলিলের আপন চাচাতো ভাই। ধর্ষণের ভিডিও ধারণের চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের অভিযোগে গতকাল শুক্রবার বিকেলে ধর্ষক মান্নানকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলা পাইকড়া ইউনিয়নের হাসড়া গ্রামে। অভিযুক্ত ওই গ্রামের রবি মিয়ার ছেলে ও পাইকড়া ইউপি সদস্য আব্দুল জলিলের চাচাতো ভাই ।

নির্যাতিতা প্রবাসী স্ত্রী জানান, সম্প্রতি লম্পট মান্নান আমার ঘরে ঢুকে ৫ বছরের ছেলেকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে ভিডিও ধারণ করে।

ওই ভিডিও ধারণ চিত্র দেখিয়ে আমাকে বিভিন্ন সময় ভয়-ভীতি দেখায় এবং কাউকে না বলতে নিষেধ করেন। নম্বর মান্নান হুমকি দিয়ে বলে কাউকে বললে তোকে এলাকাছাড়া করা হবে এবং এই ভিডিওটি আমার স্বামীর নিকট পাঠিয়ে দিবে বলে ভয়-ভীতি দেখায়।

এ বিষয়ে ইউপি সদস্য আব্দুল জলিল নিকট বললে তিনি  প্রতিকার দেয়নি।

মান সম্মানের ভয়ে বিষয়টি গোপন রাখলেও মান্নান ভিডিও ধরনের চিত্রটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে।

এ বিষয়ে কালিহাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল-মামুন বলেন, ভুক্তভোগী প্রবাসী স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত আব্দুল মান্নানকে আটক করে মামলা দায়ের করা হয়েছে।

এবিএন/তারেক আহমেদ/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ