আজকের শিরোনাম :

বোচাগঞ্জে সাংবাদিক ও পুলিশকে পিপিই দিলেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২০, ১৯:৩১

পেশাগত কাজে করোনাভাইরাসে ঝুঁকি এড়াতে কর্মরত দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সাংবাদিক ও পুলিশকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

আজ শুক্রবার (১ মে) নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর পক্ষ থেকে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন ও সাধারণ সম্পাদক আফছার আলী উপজেলার কর্মরত সাংবাদিকদের জন্য সেতাবগঞ্জ ক্লাবের সভাপতি আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনের হাতে পিপিই তুলে দেওয়া হয়।

এ ছাড়া বোচাগঞ্জ থানা পুলিশের জন্য বোচাগঞ্জ থানার  অফিসার ইনচার্জ ( ওসি) আইয়ুব আলী হাতে পিপিই তুলে দেওয়া হয়।
পিপিই তুলে দেওয়ার সময় সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, সহ-সভাপতি শাহ নেওয়াজ, যুগ্ম সম্পাদক আবু তাহের মোঃ মামুন, দপ্তর সম্পাদক এম বিল্লাহ জুয়েল উপস্থিত ছিলেন।

পিপিই গ্রহণের সময় সাংবাদিকের মধ্যে উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ প্রেস ক্লাবের সহসভাপতি বরুন চন্দ্র সরকার, কোষাধক্ষ্য ও দপ্তর সম্পাদক ফরিদ আহমেদ প্রমুখ।

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে কঠিন সময় পার করছে মানুষ। প্রশাসন, আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনীর মতো সাংবাদিকরাও ঝুঁকি নিয়ে মাঠে সংবাদ সংগ্রহের কাজ করে আসছে। তাই পেশাগত সাংবাদিকদের নিরাপত্তার কথা  কথা চিন্তা করে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী পিপিই দিয়েছেন। এ ছাড়া নৌ প্রতিমন্ত্রী পুলিশের  নিরাপত্তা কথা চিন্তা করে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিলেন।

এদিকে পিপিই পেয়ে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী  প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সেতাবগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

এবিএন/মোঃ সাজ্জাদুল আযম সাজ্জাদ/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ