আজকের শিরোনাম :

বোয়ালমারীতে মুটে-মজুরের দ্বারে খাদ্য সহায়তা নিয়ে উপজেলা চেয়ারম্যান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২০, ১২:৪৪

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে কর্মহীন মানুষের জন্য কাজ করে চলেছেন বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশা মিয়া।

এবার করোনা ভাইরাসের কারণে মহান মে দিবসের ভিন্ন প্রেক্ষাপটে তিনি সমাজের পিছিয়ে পড়া মুটে-মজুরের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।

আজ শুক্রবার মহান দিবসের সকালে তিনি বোয়ালমারী পৌর সদরসহ কয়েকটি গ্রামে যেয়ে কর্মহীন নি¤œজীবী মানুষের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল ও আলু তুলে দেন

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আব্দুর রশীদ মুশা মিয়ার এই উদ্যোগকে মানবিকার দৃষ্টান্ত উল্লেখ করে বলেন, সরকারের বিভিন্ন কর্মসূচির উপকারভোগীদের বাইরে ব্যক্তিগত উদ্যোগে ক্ষুদ্র চা দোকানদার, মুচি, ধোপাকার, নরসুন্দরসহ সমাজের ভাসমান জনগোষ্ঠীর মাঝে মুশা মিয়া এসব খাদ্য সহায়তা প্রদান করছেন। প্রতিদিনই ছুটছেন তিনি। গত একমাস যাবত তিনি নিরলসভাবে বোয়ালমারী পৌর সদর ছাড়াও ১০টি ইউনিয়নে যেয়ে প্রায় একহাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন।

মোশাররফ হোসেন মুশা মিয়া ধারাবাহিকভাবে তিনবার বোয়ালমারী উপজেলা পরিষদে বিপুল ভোটে নির্বাচিত হন। জনপ্রিয়তারকে ধরে রেখে তিনি পরাপর এসব নির্বাচনে বিজয়ী হন। তিনি বোয়ালমারীর নির্মাণ শ্রমিক ইউনিয়নের উপদেষ্টাও।

এ ব্যাপারে মোশাররফ হোসেন মুশা মিয়া বলেন, সমাজের একেবারেই নি¤œ শ্রেণির ভাসমান মানুষগুলো সবসময়ই বঞ্চিত থেকে যায়। এই দুর্যোগে তাদের যেনো না খেয়ে কষ্ট করতে না হয় সেজন্যই আমার এ ক্ষুদ্র প্রয়াস। সমাজের বিত্তবানেরা সকলে যদি এভাবে এগিয়ে আসেন তাহলে এই সংকটে তারা অভুক্ত থাকবে না।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

 

 

এই বিভাগের আরো সংবাদ