আজকের শিরোনাম :

বেড়ায় মাদকাসক্তর হামলায় শ্রমিক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২০, ১০:৫৯

পাবনার বেড়া উপজেলার হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের হাটুরিয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত সিরাজের ছেলে দিনমজুর দুলাল মিয়া ও একই গ্রামের মৃত সাধু ফকিরের ছেলে দিনমজুর শাজাহান সকালে পাশের জগন্নাথপুর গ্রামে আব্দুর রশিদের বাড়ীতে খোয়া ভাঙ্গার কাজ করতে গেলে মাদকাসক্ত হীরার হাসুয়ার আঘাতে দুলাল মারা যায়।

স্থানীয়রা জানায়, গতকাল মঙ্গলবার সকালে আব্দুর রশিদের বাড়ী দুলাল ও শাজাহান খোয়া ভাঙ্গতে আসে। আব্দুর রশিদ ও তার ভাই আরশেদ আলী বিডিআর-এর বাড়ী একবারেই পাশ পাশি এবং এদের মধ্যে ঝগড়া ঝাঁটি থাকার কারনে আরশেদ আলীর মাদক আসক্ত সন্ত্রাসী ছেলে হীরা শ্রমিকদের খোয়া ভাঙ্গতে নিষেধ করে এবং অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে।

দুলাল মিয়া প্রতিবাদ করলে হীরা হাঁসুয়ার (ধারালো বড় কাস্তে সাদৃশ্য) ঘাড়া দিয়ে শাজাহনকে আঘাত করেই দুলালকে উপর্যপরি আঘাত করে।

এতে শাজাহান ও দুলাল আহত হয় । শাজাহান ও মারাত্মক আহত দুলালকে বেড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে সকাল সাড়ে ১১ টার দিকে ভর্ত্তি করা হয়। দুলাল দুপুর ১ টার সময় মারা যায়।

নিহত দুলালের ভাতিজা সোহেল হোসেন বেড়া মডেল থানায় হত্যাকরা হয়েছে মর্মে অভিযোগ করে ।

বেড়া মডেল থানার এসআই রহিম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে হত্যাকারী হীরার পিতা আরশেদ আলীকে আটক করে বেড়া থানায় নিয়ে আসে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বেড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের ও লাশ ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানের প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা যায়।

এবিএন/নির্মল সরকার/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ