আজকের শিরোনাম :

পাবনায় ইন্টার্ন চিকিৎসক ও নার্সসহ করোনায় নতুন আক্রান্ত ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২০, ১৩:২৬

পাবনা জেনারেল হাসপাতালের একজন ইন্টার্ন চিকিৎসক ও একজন সিনিয়র স্টাফ নার্সসহ জেলায় মোট ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

পাবনার সিভিল সার্জন ডা, মেহেদী ইকবাল আজ মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে জানান, আক্রান্তদের মধ্যে পাবনা সদর উপজেলায় তিনজন, চাটমোহর উপজেলায় একজন স্বাস্থ্যকর্মী ও ভাঙ্গুড়া উপজেলার গাজীপুরফেরত স্বামী-স্ত্রী। এদের সবার নমুনা ২৩ এপ্রিল পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

পাবনা জেনারেল হাসপাতালে একজন রোগীকে চিকিৎসা দিতে গিয়ে হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ও সিনিয়র স্টাফ নার্স করোনা আক্রান্ত হয়েছেন। ওই রোগী তথ্য গোপন করে চিকিৎসা নিতে এসেছিলেন বলে ধারণা করা হচ্ছে। আর অন্য একজন পাবনা পৌর এলাকার বাসিন্দা। 

এ ছাড়া চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী (এমটিইপিআই) করোনা আক্রান্ত হয়েছেন। তিনি করোনার নমুনা সংগ্রহের কাজে নিয়োজিত ছিলেন। অপরদিকে ভাঙ্গুড়া উপজেলার স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তারা গাজীপুরে পোশাক কারখানায় কাজ করতেন। গত ১৭ এপ্রিল বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়েন। এই রোগীদের সংস্পর্শে যারা এসেছিলেন সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এর আগে চাটমোহরের দুজন করোনা আক্রান্ত হয়েছিলেন। এ হিসাবে পাবনায় এখন পর্যন্ত করোনা আক্রান্তেও সংখ্যা আটজনে দাঁড়াল। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ