আজকের শিরোনাম :

বোচাগঞ্জে নৌ পরিবহন প্রতিমন্ত্রীর ইফতারসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২০, ১১:৩১

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, করোনা ভাইরাস আক্রান্ত মানুষকে শনাক্ত করা হয়েছে। কিন্তু আমরা জানিনা কতজন মানুষের মাঝে এই রোগ বিস্তার করে আক্রান্ত হয়েছে। আমাদের মধ্যে কে করোনা ভাইরাস বহন করছি তা আমরা জানিনা তবে, বিশেষজ্ঞ চিকিৎসক এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে চলি তাহলে আমরা করোনা ভাইরাস সংকট থেকে উত্তোলন হতে পারব।

বাংলাদেশে এখন পর্যন্ত সেভাবে করোনা মহামারী আকার ধারণ করেছে তা এখনো বলা যাবে না। বাংলাদেশ একটা ধনী দেশ নয়। বাংলাদেশ একটা উন্নয়নশীল দেশ। পৃথিবীতে যেগুলো দেশ উন্নয়নশীল, ধনী দেশ, উন্নত দেশ, ইউরোপ, আমেরিকাসহ সেসব দেশগুলো এই করোনা ব্যবস্থাপনায় সংকটে হিমশিম খাচ্ছে।

গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার মোল্লাপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে কর্মহীনদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে নৌ পরিবহন প্রতিমন্ত্রী এসব কথা বলেন। এদিন নির্বাচনী এলাকার বিভিন্ন জায়গায় ইফতারসামগ্রী বিতরণ করেন প্রতিমন্ত্রী।

নৌ প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা জাতির উদ্যেশে ভাষণে যে ৩১টি নির্দেশনা দিয়েছে তা যদি মেনে চলি, তাহলে আমরা করোনা সংক্রমণ থেকে উত্তোলন করতে পারব।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী নিজেই সারাদেশের জনগণের খোঁজ খবর নিচ্ছেন। কেউ না খেয়ে থাকলে, কারো যদি খাবারের প্রয়োজন হয় তবে উপজেলা নির্বাহী অফিসার অথবা আমাদের যেকোন নেতাকর্মীর কাছে ফোন করবেন অপনাদের খাবার বাড়ীতে পৌঁছে যাবে।

এদিন নৌ প্রতিমন্ত্রী তার নির্বাচনী এলাকার ৩টি জয়গায় ৫ শত পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেন। এর পাশাপাশি ত্রাণ বিতরণও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী, যুগ্ম সম্পাদক মো. শামীম আজাদ সরকার, সুব্রত কুমার আধিকারি, দপ্তর সম্পাদক এম বিল্লাহ জুয়েল প্রমূখ।

এবিএন/মো. সাজ্জাদুল আযম/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ