আজকের শিরোনাম :

ধামরাই‌য়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০১৮, ১৫:২৪

সাভার, ১২ জুলাই, এবিনিউজ : ঢাকা জেলার ধামরাইয়ে ৫ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ইয়াবা ট্যাবলেট খাইয়ে রাতভর ধর্ষণের অভিযোগে মামলা হয়ে‌ছে দেবাশীষ চৌধুরী নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

ঘটনার ৬ দিন পার হলেও এখন পর্যন্ত তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে ধর্ষণকারীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে দাবি করেছেন মামলার তদন্ত কর্মকর্তা।

মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার এসআই কামাল হোসেন জানায়, ঘটনার পরের দিন ধর্ষক দেবাশীষের এক সহযোগী রিমা আক্তারকে গ্রেফতার করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর পরিবার ও মামলার সূত্র থেকে জানা যায়, ঢাকার সাভা‌রের আশুলিয়ার গাজীরচট এলাকায় স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়াশুনা করে ওই নির্যাত‌নের শিকার ওই কিশোরী।

গত শুক্রবার (৬ জুলাই) বিকেলে ওই কিশোরীর বোনের বান্ধবী ধামরাইয়ের কেলিয়া গ্রামের রিপন হোসেনের মেয়ে রিমা আক্তার তাকে বেড়ানোর কথা বলে নিয়ে যায়। পরে টাকার বিনিময়ে রিমা ওই স্কুলছাত্রীকে গাইরাকুল গ্রামের দেবাশীষের হাতে তুলে দেয়। পরে দেবাশীষ তার মালিকানাধীন ধামরাইয়ের আইঙ্গন এলাকার মেসার্স অর্নব এন্টার প্রাইজের একটি গুদাম ঘরে ওই স্কুলছাত্রীকে আটকে রাখে।

পরে তাকে ভয় দেখিয়ে ইয়াবা ট্যাবলেট খাইয়ে রাতভর তার ওপর চালায় পাশবিক নির্যাতন। গত শনিবার সকালে ওই কিশোরীর পরিবার খবর পেয়ে গুদাম ঘর থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শনিবার বিকালে স্কুলছাত্রীর বোন বাদী হয়ে ধামরাই থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে দেবাশীষের সহযোগী রিমা আক্তারকে আটক করে পুলিশ।

ধর্ষণের শিকার ওই কিশোরীর বোন অভিযোগ করে জানায়, তার বোনকে টাকার বিনিময়ে বখাটের হাতে তুলে দেয় তার বন্ধাবী। এ ঘটনার ৬ দিন পার হলেও এখন পর্যন্ত ধর্ষণকারীকে আটক করতে পারেনি পুলিশ।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানায়, স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় এক সহযোগীকে আটক করা হয়েছে। এ ঘটনার প্রধান আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এবিএন/সো‌হেল রানা খান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ