আজকের শিরোনাম :

মাদারীপুরে যুব ও ক্রীড়া সচিবের উপস্থিতিতে খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২০, ১২:৪৮

মাদারীপুর পৌর সভায় সরকারি খাদ্যসামগ্রী (জিআর) ত্রাণ মন্ত্রণালয়ের হতদরিদ্রের ও কর্মহীন মানুষ চাল বিতরণের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া সচিব আকতার হোসেন।

গতকাল ২৪ এপ্রিল শুক্রবার বিকেলে চাল বিতরণের উদ্বোধন করা হয়।

মাদারীপুর পৌরসভা ও ট্যাগ অফিসার সূত্রে জানা যায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও মন্ত্রণালয়ের সরকারি চাল (জিআর) মাদারীপুর পৌর সভার ব্যবস্থাপনায় ৯টি ওয়ার্ডে হতদরিদ্র ও কর্মহীন দুইহাজর দুইশত ৫০ পরিবারকে ১০ কেজি করে চাল দেওয়া হবে।  

শুক্রবার বিকেলে মাদারীপুর জেলায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আকতার হোসেনের উপস্থিতিতে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসনে ইয়াদসহ পৌর সভার কাউন্সিলবৃন্দ। ১নং ওয়ার্ডের দুইশ পঞ্চাশ পরিবারকে এ খাদ্যসামগ্রী দেওয়া হয়। পর্যায়ক্রমে ৯টি ওয়ার্ডে দেওয়া হবে।

মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসনে ইয়াদ সময় নিউজকে বলেন, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের থেকে সরকারি চাউল (জিআর) দুই হাজার দুইশ পঞ্চাশ পরিবার ১০ কেজি করে কাডের মাধ্যমে দেওয়া হবে। আমার পৌর পরিষদের সকল কাউন্সিলরদের নিয়ে আলোচনা করে ৯টি ওয়ার্ডে ভাগ করে দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে কর্মহীন মানুষকেও দেওয়া হবে।

এবিএন/সাব্বির হোসাইন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ