আজকের শিরোনাম :

মেলান্দহে কর্মহীন অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২০, ১৪:৩০

জামালপুরের মেলান্দহের সাধুপুর হুমায়ুন কবির সোনাহার ও মজিবুর রহমান ব্যক্তিগতভাবে অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

আজ ২৩ এপ্রিল নারগিজ জিয়াউল হক প্রাথমিক বিদ্যালয় মাঠে শতাধিক পরিবারকে ত্রাণসামাগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন আ. লীগ নেতা দেলোয়ার হোসেন দেলু, রিপোর্টার্স ইউনিটির সভাপতি-ইত্তেফাক সংবাদদাতা শাহ্ জামাল, হুমায়ুন কবির টেকনিকেল ইন্সস্টিটিউটের সুপারিন্টেডেন্ট ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম, নারগিস জিয়াউল হক স্কুলের প্রধান শিক্ষক আমিনুর রহমান, যায়দিন/চ্যালেন এস’র সাংবাদিক শাহীন আলম, জজকোর্টের অফিস সহকারী আব্দুল্লাহ সরকার প্রমূখ।

অন্যদিকে মেলান্দহ ও মাদারগঞ্জের সীমান্তবর্তী গুনারিতলা ওবং ঝাউগড়া গ্রামীণ ব্যাংকের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ব্যাংক ম্যানেজার নাজমুল আহসান এই ত্রাণসামগ্রী বিতরণ করেন।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল ৩০ কেজি চাল, ৮ কেজি আলু, ৪ কেজি পেয়াজ, ৪ কেজি ডাল, ২ লিটার তেল, ২ কেজি লবণ, ৪টা সাবান এবং নগদ ৬ শত টাকা।

১ মাসের খাদ্যসামগ্রী হিসেবে ২০টি পরিবারের মাঝে ত্রান সামগ্রীর প্যাকেট বিকরণ করা হয়।

ব্যাংকের সহকারী ব্যাংক ম্যানেজার হামিদা বেগম, আওয়ামী লীগ নেতা শহিদুজ্জামান আংগুর, ফরহাদ হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

একইদিন মেলান্দহ উপজেলা ঝাউগড়ায় গ্রামীণ ব্যাংকের জোনাল ম্যানেজার সিরাজুল ইসলাম প্রায় ৫০টি পরিবারের মধ্যে অনুরূপ ত্রাণ বিতরণ করেছেন।

এ ছাড়াও আলেয়া আজম কলেজের শিক্ষক শফিকুল ইসলাম আলম সহসাধিক পরিবারের মাঝে লক্ষাধিক টাকার চাল-ডাল-তেল, পেয়াজ এবং মুসলিম ঐক্য পরিষদ ও বঙ্গবন্ধু ক্লাব ত্রাণসামগ্রী বিতরণ করেছে।

এবিএন/মো. ছামিউল ইসলাম/গালিব/জসিম
    

 

এই বিভাগের আরো সংবাদ