আজকের শিরোনাম :

সোনাগাজীতে খুঁটির সাথে বাঁধা ট্রাকচালকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২০, ১১:২৬

সোনাগাজীতে বসতঘরের পরিত্যক্ত খুঁটির সাথে বাঁধা কবির আহমদ নামের ট্রাকচালকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

গতকাল সোমবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের ওসমান মিজি বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। সে ওই বাড়ির শেখ আহমদের ছেলে।

স্থানীয়রা জানায়, কিছুটা অসুস্থ কবির আহমদ সকালে বড়ি থেকে বের হয়ে যায়। এর মধ্যে তার স্ত্রী বাজার করতে সোনাগাজী বাজারে যান। বাজার থেকে ফিরে এসে স্বামীর সন্ধান না পেয়ে খোঁজাখুজি করতে থাকেন।

এক পর্যায়ে বাড়ির পুরাতন বসতঘরের পরিত্যক্ত খুঁটির সাথে বাঁধা অবস্থায় মৃত দেখতে পান। পরে থানায় খবর দিলে সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার সাইকুল ইসলাম, ওসি মঈন উদ্দিন আহমদ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাড়িটিতে পাঁচ ছয়টি পরিবারের বসবাস করছেন। দিনের বেলায় বাড়ির উঠানে কবির আহমদের লাশ কারা বেঁধে রেখেছে সে বিষয়ে কেউ মুখ খুলছেনা।

নিহতের স্ত্রী লায়লা আক্তার ও বোন খতিজা আক্তার রানি বলেন, সম্পত্তি বিরোধের জেরে একই বাড়ির মৃত আব্দুল হকের পরিবার কবির আহমদকে হত্যা করে লাশ খুঁটির সাথে বেঁধে রাখেন। তারা কান্নাজনিত কন্ঠে প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবি করেন।

অভিযোগের বিষয়ে জানতে বাড়িতে আব্দুল হকের পরিবারের কাউকে খুঁজে পাওয়া যায়নি। তাদের বসতঘর তালাবদ্ধ রয়েছে।

সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার সাইকুল ইসলাম বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পরিবারের অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এবিএন/আবুল হোসেন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ