আজকের শিরোনাম :

আশাশুনিতে বিশ্ব জনসংখ্যা দিবস পালন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০১৮, ২০:০৭

আশাশুনি (সাতক্ষীরা), ১১ জুলাই, এবিনিউজ : বিশ্ব জনসংখ্যা দিবস-২০১৮ উপলক্ষে আশাশুনিতে র‌্যালি, আলোচনা সভা ও কৃতিত্ব অর্জনকারীদের মাঝে সনদপত্র, ক্রেস্ট ও বৃক্ষচারা বিতরণ করা হয়েছে।

আজ বুধবার সকালে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ এ কর্মসূচির আয়োজন করে।

সকাল ১০.৩০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে কমপ্লেক্স হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাফফারা তাসনীনের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

সভায় বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অরুন কুমার ব্যানার্জী, চেয়ারম্যান দীপঙ্কর কুমার সরকার, আশাশুনি প্রেসক্লাবের উপদেষ্টা একেএম এমদাদুল হক, সভাপতি জি এম মুজিবুর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি স ম সেলিম রেজা সেলিম ও মেডিকেল অফিসার ডাঃ মৃত্যুঞ্জয় কুমার সরকার।

অনুষ্ঠানে কল্যানী সরকার, বিমল চন্দ্র সরদার, মোসাদ্দেক হোসেন, অন্তরা আফরোজ প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসাবে কাদাকাটি ইউপিকে, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী হিসাবে নাছিমা খাতুনকে, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা অন্তরা আফরোজ, শ্রেষ্ঠ উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এস এম শাহরিয়ার কবির কল্লোল, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র শ্রীউলা ও শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসাবে আব্দুল্লাহ আল কাফীকে ক্রেস্ট, সনদপত্র ও ৩টি করে ফলজ, ঔষধী ও বনজবৃক্ষের চারা প্রদান করা হয়।

বক্তাগণ ‘পরিকল্পিত পরিবার, সুরক্ষিত মানবাধিকার’ প্রতিপাদ্যকে সামনে রেখে আলোচনা রাখেন।

এবিএন/মুজিবুর রহমান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ