আজকের শিরোনাম :

তাড়াইলে স্বাস্থ্য কমপ্লেক্সে এমপি মুজিবুল হক চুন্নুর পিপিই প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২০, ১৪:২৪

করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণের শতভাগ স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে চিকিৎসক, নার্স, স্বাস্থ্য সহকারীদের স্বাস্থ্য সুরক্ষায় কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্টাফদের জন্য ব্যক্তিগত উদ্যোগে ৫০ সেট পিপিই প্রদান করলেন কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মুজিবুল হক চুন্নু।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কিশোরগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা  অ্যাড. মুজিবুল হক চুন্নুর ব্যক্তিগত অর্থায়নে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী অফিসার মো. তারেক মাহমুদের হাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্টাফদের জন্য ৫০ সেট ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী  পিপিই) প্রদান করেন।

এছাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে কর্মহীন হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করে জেলা পরিষদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণে উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মুজিবুল হক চুন্নু এমপি।

অপরদিকে তাড়াইল উপজেলার দড়িজাহাঙ্গীরপুর গ্রামের ইশরাত জাহান ও ভাটগাও গ্রামের আল আমিনের দেহে করোনা ভাইরাস পজিটিভ পাওয়ায় তাদের চিকিৎসার জন্য নিজ তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।
 
এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য একে মাইনুজ্জামান নবাব,  তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহীন, উপজেলা নির্বাহী অফিসার মো. তারেক মাহমুদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আলমাছ হোসেন, তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মুজিবুল হক চুন্নু  এমপি সাহেবের একান্ত সচিব মো. আমিরুল ইসলাম খান বাবলু, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক আব্দুর রুউফ তালুকদার, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ফরিদুজ্জামান ভূইয়া বাদল, জাতীয় যুব সংহতি তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল আলম রুভেল, জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাজু শিকদারসহ উপজেলা জাতীয় পার্টি এবং উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কিশোরগঞ্জ-৩ (তাড়াইল -করিমগঞ্জ) আসনের এমপি,  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয়  স্থায়ী কমিটির সভাপতি অ্যাড. মুজিবুল হক চুন্নু  জনসাধারণের উদ্দেশ্যে বলেন, আপনারা নিজ নিজ ঘরে অবস্থান করে নিজে করোনা ভাইরাসের আক্রমণ থেকে বাঁচুন অন্যকে করোনা ভাইরাসের আক্রমণ থেকে বাঁচান। একমাত্র  সচেতনতায় হলো করোনা ভাইরাসের আক্রমণ থেকে বাঁচার উপায়।

তিনি আরো বলেন, তাড়াইল উপজেলায় করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে যেন কেউ চিকিৎসকের সেবা থেকে বঞ্চিত না হয় সেই জন্য নিজ অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তাদেরকে ৫০ সেট পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট অথাৎ ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই)প্রদান করেছি।
 
এবিএন/মো. সুমন মিয়া/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ