আজকের শিরোনাম :

তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২০, ১১:২৭

কিশোরগঞ্জের তাড়াইল সদর বাজারে সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় দুই ব্যবসায়ীকে জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে উপজেলা প্রশাসন বিভিন্ন প্রচার-প্রচারণা চালানোর পরেও সরকারি নির্দেশনা অমান্য করে তাড়াইল বাজারের ঊর্মী ক্লথ স্টোর ও মনোহারি দোকান খোলা রেখে ব্যবসা চালিয়ে যাওয়ায় তাদের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন সহকারী কমিশনার ভূমি তাড়াইল (নির্বাহী ম্যাজিস্ট্রেট) মো. আবু রিয়াদ।

গতকাল বুধবার বিকেল ৪টার দিকে সহকারী কমিশনার ভূমি তাড়াইল (নির্বাহী ম্যাজিস্ট্রেট) মো. আবু রিয়াদ তাড়াইল বাজারে অভিযান চালিয়ে দোকান খোলা রাখার অপরাধে ঊর্মী ক্লথ স্টোরের মালিক কুতুব উদ্দিনের কাছ থেকে ৮ হাজার ও মনোহারি ব্যবসায়ী সুমন মিয়ার কাছ থেকে ২ হাজার টাকা জরিমানা আদায় করেন।

উপজেলা সহকারী কমিশনার ভূমি (নির্বাহী ম্যাজিস্ট্রেট) মো. আবু রিয়াদ জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে উপজেলা প্রশাসন সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রতিদিন প্রশাসনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন বাজারে জনসচেতনতামূলক প্রচার-প্রচারণার পাশাপাশি সরকারের নির্দেশনায় সতর্কতামূলক দিকগুলো মাইকিং করে জানানো হচ্ছে।

সরকারি নির্দেশ অমান্য করায় বুধবার বিকেলে তাড়াইল বাজারের দুই ব্যবসায়ীর কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এবিএন/মো. সুমন মিয়া/গালিব/জসিম,

 

এই বিভাগের আরো সংবাদ