আজকের শিরোনাম :

গোপালগঞ্জে তিন পুলিশের করোনা শনাক্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২০, ০০:৪২

গোপালগঞ্জের মুকসুদপুর থানার তিনজন পুলিশ কনস্টেবলসহ ছয়জনের মধ্যে নতুন করে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে। এ নিয়ে জেলায় মোট নয়জনের শরীরে করোনাভাইরাস জীবাণু শনাক্ত হলো।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্ত নয়জনের মধ্যে অধিকাংশই নারায়ণগঞ্জ থেকে এসেছেন বলেও তিনি জানান।

এর আগে টুঙ্গিপাড়ার গেমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায় স্বামী-স্ত্রী ও সড়ইডাঙ্গায় এক ব্যক্তির দেহে করোনার অস্তিত্ব মেলে। সোমবার বিকালে আইইডিসিআর থেকে ছয়জনের দেহে করোনার অস্তিত্ব রয়েছে বলে রিপোর্ট এসেছে। এদের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলার উরফি, চন্দ্রদিঘলিয়া এবং গোলাবাড়িয়া গ্রামের তিনজন এবং মুকসুদপুর থানার তিন পুলিশ কনস্টেবল রয়েছেন।

সিভিল সার্জন বলেন, ২৪ জন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। সেখান থেকে তিনজন পুলিশ কনস্টেবলের শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে। রিপোর্ট আসার পর গোপালগঞ্জ সদর উপজেলার তিনজনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশনে নিয়ে আসার প্রক্রিয়া চলছে। মুকসুদপুর থানার তিনজন কনস্টেবলকে ইতোমধ্যে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরে অস্থায়ী আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে। এছাড়া টুঙ্গিপাড়া উপজেলার তিনজনকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশনে রাখা হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ