আজকের শিরোনাম :

ধুনটে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী নিয়ে উপজেলা আ. লীগ সভাপতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২০, ১১:০৮

বগুড়ার ধুনট উপজেলার আনারপুর গ্রামের ছোট্ট কুড়ে ঘরে একাকি জীবন বিধবা নারী সকিনা বেওয়ার। জীবিকার তাগিয়ে ভিক্ষা বৃত্তি করেই পেটের ক্ষুধা মেটে সকিনার। কিন্তু করোনা কেড়ে নিয়েছে তার রুজি রোজগার। সম্প্রতি করোনা ভাইরাস সারা বিশ্ব ও বাংলাদেশে ছড়িয়ে পড়ায় সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েছে। প্রাণঘাতি এ ভাইরাসের সংক্রামণ এড়াতে মানুষকে ঘর থেকে বের না হওয়ায় জন্য বিধি নিষেধ আরোপ করেছে প্রশাসন।

তাই আগের মতো আর রোজগার নেই সকিনা বেওয়ার। এমন সময় রাতের আঁধারে ব্যক্তি তহবিল থেকে চাল, ডাল, তেল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে বাড়িতে হাজির হলেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক।

তিনি আনারপুর গ্রামের সকিনার বেওয়ার মতো চিকাশী, নিমগাছী, গোপালনগর ও মথুরাপুরসহ ১০টি ইউনিয়নের অভুক্ত ২০০ দারিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন চিকাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেফ বাদশাহ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাচ্চু মল্লিক, উপজেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক ও কালেরপাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিল্পব রানা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন রিপন, উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক আবু সালেহ্ স্বপন, পৌর ছাত্রলীগের সাবেক আহবায়ক হাসান মাহমুদ রাব্বি প্রমূখ।
 
এবিএন/ইমরান হোসেন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ