আজকের শিরোনাম :

নওয়াপাড়া পৌরসভার বাজেট ঘোষণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০১৮, ২০:৪১

অভয়নগর (যশোর), ১০ জুলাই, এবিনিউজ : ঐতিহ্যবাহী নওয়াপাড়া পৌরসভার ২০১৮-২০১৯ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। ১শ’ ৪ কোটি ৭৯ লাখ ৩২ হাজার ৬৬৮.০১ টাকা আয় এবং একই পরিমান অর্থের ব্যয় দেখিয়ে বাজেট পেশ করা হয়।

বাজেট ঘোষণা উপলক্ষে গতকাল সোমবার বিকেলে নওয়াপাড়া পৌরসভা মিলনায়তনে আয়োজন করা হয় বাজেট পেশ সভা।

প্রস্তাবিত বাজেট পেশ ও অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নওয়াপাড়া পৌরসভার মেয়র অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সুশান্ত কুমার দাস শান্ত।

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আলহাজ্ব মিজানুর রহমান, পৌর কাউন্সিলর (সংরক্ষিত) আসমা বেগম, শিরিনা বেগম, রাশেদা বেগম লিপি, শাহ জোবায়ের, বকশিয়ার রহমান কালু, আব্দুল গফ্ফার বিশ্বাস, মিজানুর রহমান মোল্যা, পৌর সচিব এস কে মোশারফ হোসেন, নির্বাহী প্রকৌশলী অসীম কুমার সোম, সহকারী প্রকৌশলী কবীর হাসান, হিসাবরক্ষণ কর্মকর্তা মীর উজ্জল, উপ সহকারী প্রকৌশলী আনিসুর রহমান।

আরো উপস্থিত ছিলেন উপ সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) কাজী আজাদ হোসেন, বস্তি উন্নয়ন কর্মকর্তা রাজিবুর রহমান, পৌর কর্মচারী ইউনিয়নের সভাপতি শাহ জামাল, সাধারণ সম্পাদক আজিজুর রহমান ও নওয়াপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মল্লিকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এবিএন/সেলিম হোসেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ