আজকের শিরোনাম :

পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে ৫ ব্যবসায়ীকে জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০১৮, ২০:১৩

পাইকগাছা (খুলনা), ১০ জুলাই, এবিনিউজ : খুলনার পাইকগাছায় চিংড়িতে অপদ্রব্য পুশকরার অপরাধে ও মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় ও খাবার রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালত ৫ ব্যবসায়ীর নিকট থেকে ৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

আজ মঙ্গলবার সকালে পানির মধ্যে পুশকরা চিংড়ি বাজারে বিক্রি করতে যাওয়ার পথে উপজেলা পরিষদের সামনে থেকে মৎস্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ পানির ড্রাম সহ চিংড়ি মাছ জব্দ করে।

পরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল আউয়াল খড়িয়া গ্রামের চিংড়ি ব্যবসায়ী আব্দুস সালাম, ইমদাদুল হক, ছমির সানা ও কামাল হোসেনের নিকট থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী মৎস্য কর্মকর্তা এসএম শহিদুল্লাহ, স¤প্রসারণ কর্মকর্তা তানভীর আহমেদ, ক্ষেত্র সহকারী সুজিত রঞ্জন মন্ডল ও পেশকার সাকিরুল ইসলাম।

এদিকে উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল জানিয়েছেন, পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোডের আব্দুস সাত্তারের দোকানে মেয়াদোত্তীর্ণ জিরা পানি, মিরিন্ডাসহ বিভিন্ন খাবার রাখার অভিযোগে দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল আউয়াল ভ্রম্যমাণ আদালতের মাধ্যমে ব্যবসায়ীর নিকট থেকে ২ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এবিএন/তৃপ্তি রঞ্জন সেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ