আজকের শিরোনাম :

সরিষাবাড়ীতে আওয়ামী লীগ নেতার ১৫ লাখ টাকার অনুদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২০, ১২:০৭

জামালপুরের সরিষাবাড়ীতে করোনায় নিম্ন আয়ের মানুষদের সহায়তার জন্য প্রশাসনের ত্রাণ তহবিলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন ১৫ লাখ টাকা অনুদান দিয়েছেন।

উপজেলা প্রশাসনের তহবিলে জমাকৃত অর্থের মধ্যে তাঁর অনুদান সর্বোচ্চ। আনিসুর রহমান এলিন রাজধানীর এস.এ. কার্গো লিমিটেডের সত্ত্বাধিকারী ও কামরাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ বৃহস্পতিবার জানান, ‘সরিষাবাড়ীতে করোনা দুর্যোগের জন্য সমাজের বিত্তশালীদের মাধ্যমে ৪২ লাখ ৬০ হাজার টাকার মানবিক তহবিল গঠন করা হয়েছে।

এর মধ্যে সাবেক ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান এলিন সর্বোচ্চ ১৫ লাখ টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন। যেগুলো দিয়ে দারিদ্রদের জন্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কিনে বিতরণ করা হচ্ছে।’ করোনায় কর্মহীন দুস্থ মানুষদের সহায়তা করতে তিনি সরকারি বরাদ্দের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান এলিন বলেন, ‘করোনায় সারাদেশ বিপর্যস্ত। নি¤œ আয়ের মানুষজন কর্মহীন হয়ে পড়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে। তাদের জন্য কিছু করতে পেরে নিজেকে গর্ববোধ করছি।’ তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের নেতৃত্বে এলাকার সকল মানবিক কাজে যুক্ত থাকতে তিনি প্রতিশ্রুতি জানান।

এবিএন/মো. শাহ্ জামাল/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ