মুকসুদপুরে সম্পত্তির লোভে মামলার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০১৮, ১২:১৪

মুকসুদপুর (গোপালগঞ্জ), ০৪ মে, এবিনিউজ : গোপালগঞ্জের মুকসুদপুরে সম্পত্তির লোভে একের পর এক মিথ্যা মামলা দিয়ে একটি পরিবারকে হয়রানী করার অভিযোগ উঠেছে।

হয়রানীমূলক মিথ্যা মামলা দিয়ে পরিবারটিকে আর্থিকভাবে সর্বশান্ত করছে প্রতিপক্ষ। মিথ্যা মামলা থেকে বাঁচতে দ্বারে দ্বারে ঘুরছে নিরীহ পরিবারটি।

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ কাশালিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার ননীক্ষির গ্রামের হেমায়েত মৃধার ওয়ারিশসূত্রে পাওয়া সম্পত্তির ওপর লোলুপ দৃষ্টি পড়ে আপন বড় ভাই ইনায়েত মৃধা ও সৎ ভাই আব্দুল হাই’র। এরপর থেকে তারা হেমায়েত মৃধার সম্পত্তির লোভে একের পর এক হয়রানীমূলক মামলা দিয়ে হয়রানী করে আসছে।

ইনায়েত মৃধা নিজে এবং সৎ ভাই আব্দুল হাই মৃধা, ছেলে রিপন মৃধা ও ভাগ্নে মাসুদ মোল্যাকে বাদী করে বিভিন্ন ধারায় এ পর্যন্ত চারটি মামলা করেছেন। যার একটি মামলার রায় আসামী ইমন মৃধার পক্ষে দিয়েছে আদালত এবং আসামীকে ইমন মৃধাকে জামিন দিয়েছে আদালত।

এভাবে একের পর এক মিথ্যা মামলা দিয়ে নিরীহ পরিবারটিকে হয়রানী করছে বলে অভিযোগ রয়েছে।

মো. হেমায়েত মৃধা অভিযোগ করে বলেন, ‘আমার আপন ভাই ইনায়েত মৃধা আমার সম্পত্তির লোভে একের পর এক মিথ্যা মামলা দিয়ে আমার পরিবারকে হয়রানী করছে। আমি মিথ্যা মামলার হাত থেকে বাঁচতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।’

এ ব্যাপারে ইনায়েত মৃধার সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি সম্পত্তি নিয়ে শত্রুতার কথা স্বীকার করে বলেন, ‘ভাগের সম্পত্তি এক ভাই কম খায় আর অন্য ভাই বেশি খায়। এ নিয়ে ভাইদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। যার কারণে এ মামলাগুলো হয়েছে।’

এভাবে মিথ্যা মামলা দিয়ে নিরীহ পরিবারটিকে আর্থিক ও সামাজিকভাবে হয়রানী করছে প্রতিপক্ষরা।

মামলার সুষ্ঠু তদন্ত ও মিথ্যা মামলার হাত থেকে বাঁচার জন্য পরিবারটি প্রশাসনের সহযোগিতা কামনা করছেন।

এবিএন/লিয়াকত হোসেন/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ