বাগমারায় কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২০, ১৪:৩১

রাজশাহীর বাগমারার এক আমগাছ থেকে নাসরিন আক্তার নামের একজন কলেজছাত্রীর লাশ পুলিশ উদ্ধার করেছে।

সে রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নম্বর ওয়ার্ড শাখার সভাপতি ও পারমচমইল গ্রামের সামছুদ্দিনের মেয়ে ছিল।

পুলিশ ঘটনাস্থল থেকে কলেজছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়াতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় লোকজনদের সূত্রে জানা যায়, গতকাল বুধবার রাতে নাসরিন আক্তার রাতের খাবার খেয়ে ঘরে ঘুমিয়ে পড়ে। রাতের কোনো এক সময়ে ঘর থেকে বের হয়ে যায়। ভোরে পরিবারের লোকজন নাসরিনকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে।

এক পর্যায়ে বাড়ির পাশের আমগাছের সঙ্গে তাকে ঝুলতে দেখে। থানায় খবর দেওয়া হলে দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ছাত্রীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, নাসরিন আক্তার এক ছেলেকে পছন্দ করত। ওই ছেলের সঙ্গে বিয়ের জন্য বাড়িতে প্রস্তাব দেয়। তবে পরিবারের লোকজন এতে আপত্তি জানায়। এতে নিয়ে পরিবারের লোকজনের প্রতি সে ক্ষুব্ধ ছিল। ঘটনার রাতেও এনিয়ে মনোমালিন্যের সৃষ্টি হয়। এতে অভিমান করে সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিয়ের দাবিতে এর আগেও একবার বাড়ি থেকে অভিমান করে চলে গিয়েছিল বলে পরিবার থেকে জানানো হয়েছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, পুলিশ ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এবিএন/মামুনুর রশিদ/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ