মানিকগঞ্জে জ্বর ও শ্বাসকষ্টে এক ব্যক্তির মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২০, ১৪:২৫

মানিকগঞ্জের সাটুরিয়ায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে আনোয়ার নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মৃত আনোয়ার হোসেন ধানকোড়া ইউনিয়নের গোলড়া গ্রামের মৃত আব্দুল ছমিদের পুত্র।

এ ঘটনায় মৃত ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল কিনা সর্তকতায় মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার আইইডিসিআরে পাঠানো হয়েছে।

মৃতের পরিবারসহ মোট ৩ পরিবারের সদস্য এবং মৃত ব্যক্তির পল্লী চিকিৎসককে হোম কোয়ারান্টোইনে রাখা হয়েছে। আর ৩টি বাড়ি লকডাউন করা হয়েছে।

সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মামুনুর রশিদ বলেন, আমরা মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠিয়েছি। রিপোর্ট আসলেই নিশ্চিত হওয়া যাবে আনোয়ার হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে কিনা।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মতিয়ার রহমান মিঞা বলেন, আনোয়ার হোসেন ঠান্ডা, জ্বর ও শ্বাসকষ্টে রোগে আক্রান্ত হয়ে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছে, তাই সর্তকতার জন্য মৃত ব্যক্তি জানাযা ও দাফন আমরা উপস্থিত থেকে সর্তকর্তার সহিত সম্পন্ন করেছি।

সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম বলেন, আনোয়ার হোসেন গতকাল বুধবার সকালে নিজ বাড়িতে মারা গেছে। সে আগে থেকেই ঠান্ডা, জ্বর শ্বাসকষ্টে রোগে ভুগছিলেন। আর মৃত ব্যক্তির পরিবার সহ মোট ৩ পরিবারের সদস্য এবং মৃত ব্যক্তির পল্লী চিকিৎসককে হোম কোয়ারান্টোইনে রাখা হয়েছে। আর ৩টি বাড়ি লকডাউন করা হয়েছে।

এবিএন/মো. সোহেল রানা খান/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ