মাদারীপুরে পিস্তল ও গুলিসহ যুবক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২০, ১৩:১১

মাদারীপুরের কালকিনি উপজেলার কাজিবাঁকাই ১১৫ রাউন্ড পিস্তল ও বন্দুকের গুলিসহ উপজেলা  আ. লীগের সহ-সভাপতির ছেলে ফয়সাল কাজীকে আটক করেছে ডাসার থানা পুলিশ।

গতকাল বুধবার দুপুরের পরে চেকপোস্ট এ তল্লাশির সময় হাতেনাতে আটক  হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার দুপুরের পরে এসআই মেহেদী হাসান, এএসআই আলী হোসেন, এএসআই শরীফ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ডাসার থানার কাজী বাঁকাই ইউনিয়নের বাঁশতলা এলাকায় পুলিশের চেকপোস্টে ডিউটি করছে এমন সময়ে ডাসার থেকে মোটরসাইকেল চালিয়ে চেকপোস্টের সামনে আসলে, পুলিশ তার গতিরোধ করেলে মোটরসাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে।

পরে সঙ্গীয় অফিসারদের সহায়তায় কাজী ইশতিয়াক উদ্দিন ওরফে ফয়সাল কাজীকে আটক করা হয়। তাকে সন্দেহ করে জীজ্ঞাসাবাদ কালে তার দেহ তল্লাশি করলে ৯৫ রাউন্ড পিস্তল গুলি, ১৫ রাউন্ড বন্দুকের গুলি, একটি ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

জানা যায়, আটককৃত ফয়সাল কাজী ছাত্রলীগ নেতা, তার পিতা কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেমায়েত উদ্দিন হিমু কাজী। তার বাড়ি একই উপজেলার গোপালপুর ইউনিয়নের দক্ষিণ গোপালপুর গ্রামে।

এ বিষয়ে মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) বদরুল আলম মোল্লা আমার সংবাদকে জানান, ফয়সাল কাজী নামের একজনকে পিস্তল ও বন্দুকের অবৈধ গুলি বহন করার দায়ে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র ও গোলাবারুদ   আইনে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত ব্যক্তির কাছে অবৈধ অস্ত্র আছে কি না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আসামিকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।  

আদালত রিমান্ড আবেদন মঞ্জুর করলে, আসামিকে জিজ্ঞাসাবাদে আরও তথ্য বেরিয়ে আসবে।

এবিএন/সাব্বির হোসাইন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ