আজকের শিরোনাম :

বরিশালে করোনা ওয়ার্ড থেকে পালিয়েছেন ২ রোগী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২০, ২০:১৩

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ড থেকে দুইদিনে দুই রোগী পালিয়েছে। বিষয়টি পুলিশকে অবহিত করে করোনা ওয়ার্ডের গেটে পুলিশ মোতায়েনের জন্য লিখিত আবেদন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতালের সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ৪ এপ্রিল বিকেলে জ্বর, গলাব্যথা ও কাশি নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন ৬৫ বছরের এক ব্যক্তি। তার বাড়ি ভোলা জেলার সদর উপজেলায়। এরপর ৭ এপ্রিল বেলা ১১ টার পর তাকে আর খুঁজে পায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

অপরদিকে গত ৫ এপ্রিল দুপুরে জ্বর, গলাব্যথা ও কাশি নিয়ে ৩৫ বছরে এক নারী করোনা ওয়ার্ডে ভর্তি হন। তার বাড়ি বরগুনা জেলার সদর উপজেলায়। ৬ এপ্রিল, সোমবার থেকে তাকে খুঁজে পাচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ।


দুই রোগী পালিয়ে যাওয়ার ঘটনা কোতোয়ালি মডেল থানাকে লিখিতভাবে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ ঘটনা রোধে ২৪ ঘণ্টায় তিন শিফটে মোট ছয়জন পুলিশ করোনা ওয়ার্ডের গেটে নিরাপত্তার জন্য মোতায়েনের লিখিত অনুরোধ জানান হয়েছে।

এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহবুদ্দিন খান জানান, বিষয়টি জানার পর রোগীদের বাড়ির ঠিকানা অনুসারে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও এসপিকে জানানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ