আজকের শিরোনাম :

ঘরে থাকুন খাদ্য পৌঁছে দেয়া হবে : হুইপ ইকবালুর রহিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২০, ১৩:১৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন বাংলাদেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, করোনা ভাইরাস মোকাবেলায় জনগণকে সচেতন করতে হবে। সচেতনতাই পারে ভাইরাস প্রতিরোধ করতে। দেশে খাদ্যের কোনো সমস্যা নেই। আপনারা ঘরে থাকুন, খাদ্য পৌঁছে দেয়া হবে ঘরে ঘরে। 

আজ বুধবার (৮ এপ্রিল) দিনাজপুর একাডেমিক স্কুল প্রাঙ্গণে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠী দলিত সম্প্রদায়ের হেলা ও বাসফোরের (হরিজন) মধ্যে চাল, ডাল, তেলসহ খাদ্যসামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, করোনা ভাইরাসের আতঙ্ক না ছড়িয়ে সকলে মিলে প্রতিরোধে কাজ করতে হবে। খাদ্য সংকটের চেষ্টা করলে ছাড় দেয়া হবে না। আপনাদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আকুল আবেদন দেশ ও জাতিকে রক্ষায় ঘর থেকে বের হবেন না। ঘরে থাকুন, সুস্থ থাকুন।

এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। 

দিনাজপুর পৌর সভার সাবেক মেয়র শফিকুল হক ছুটু, প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ ওয়াহেদুল আলম আর্টিস্ট, আওয়ামী লীগ নেতা রায়হান হোসেন, শামীম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ