আজকের শিরোনাম :

ফুলবাড়ীয়ায় পুলিশ সুপারের নির্দেশে কোচ সম্প্রদায়ের মাঝে ত্রাণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২০, ১২:৫৯

ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের নির্দেশে ফুলবাড়িয়া উপজেলার ১নং নাওগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কৃষ্টপুরে কোচ বর্মণ উপজাতি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার পিপিএম বার।

দুপুরে মান্দীপাড়া নামক স্থানের উপজাতি ৫০টি পরিবারের মাঝে ২৫ কেজি করে চাউল বিতরণ করা হয়।

এ সময়  উপস্থিত ছিলেন উপজেলা কমিনিউটিং এর সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ইউপি সদস্য নুরুল ইসলাম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আ. খালেকসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এর  আগে জাতীয় দৈনিকে কোচ সম্প্রদায় কর্মহীন হয়ে অভাব অনটনের মধ্য দিয়ে দিনাতিপাত করছে এমন সংবাদ প্রকাশিত হয়।

সংবাদটি প্রকাশিত হওয়ার পর ময়মনসিংহ পুলিশ সুপার আহমার উজ্জামান পিপিএম সেবার নজরে আসে এবং তিনি তাৎক্ষণিকভাবে ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার পিপিএম বার কে কোচ সম্প্রদায়ের পাশে দাড়ানোর জন্য নির্দেশ প্রদান করেন।

ওসি ফিরোজ তালুকদার জানান, আমি এসপি স্যারের নির্দেশ পাওয়ার পর আমার ব্যাক্তিগত উদ্যোগে এবং আমার বেতনের টাকা থেকে প্রাথমিকভাবে ৫০টি পরিবারের মাঝে ২৫ কেজি করে চাউল বিতরণ করলাম।

পরবর্তীতে এই সম্প্রদায়ের জন্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণের চেষ্টা করব। এসময় উপজেলা কমিনিউটিং এর সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ইউপি সদস্য নুরুল ইসলাম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আ. খালেকসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিএন/হাফিজুল ইসলাম/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ