আজকের শিরোনাম :

ফরিদপুরে ৩২ হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করলেন মোশাররফ হোসেন এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২০, ১৪:৪৭

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও ফরিদপুর-৩ আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, করোনা ভাইরাস সারাবিশ্বে মহামারী আকার ধারণ করেছে। এর থেকে বাংলাদেশও রক্ষা পাচ্ছে না। আর সেই করোনা থেকে দেশবাসীকে রক্ষা করতে মাননীয় প্রধানমন্ত্রী সকল জনগণকে ঘরে থাকতে বলেছে। আপনারা ঘরে থাকুন, আমরা আপনার বাড়িতে খাবার পৌছে দিব। একটি মানুষও না খেয়ে থাকতে পারবে না।

তিনি ফরিদপুর শহরের বদরপুরের আফসানা মঞ্জিলে আজ মঙ্গলবার দুপুরে শহর আওয়ামী লীগের আয়োজনে ফরিদপুর পৌরসভার ২৭টি ওয়ার্ডের ৩২ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভীর সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ, প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, শহর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহফুজুর রহমান মামুন প্রমূখ।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ৩ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবণ, ১টি সাবান।

শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম জানান, আজ আমরা ৮১টি ট্রাকের মাধ্যমে পৌরসভার ৩২ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। পর্যায়ক্রমে পৌরসভার প্রতিটি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

তিনি আরো জানান, পৌর সভার ২৭টি ওয়ার্ডে ২৭টি খাদ্য সহায়তা কেন্দ্র খোলা হয়েছে। এসব কেন্দ্রে পর্যাপ্ত পরিমাণে চাল-ডাল রাখা থাকবে। যে-কোন ব্যক্তি তার ভোটার আইডি কার্ডের ফটোকপি জমা দিয়ে বিনামূল্যে ৫ কেজি করে চাল ও প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিতে পারবেন। করোনার প্রাদুর্ভাব যতদিন থাকবে ততদিন আমাদের খাদ্য সহায়তা অব্যহত থাকবে।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম
 

 

 

এই বিভাগের আরো সংবাদ