রাজশাহীতে ঢোকা ও বের হওয়ার ওপর কঠোর নির্দেশনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২০, ১৬:২৯

করোনাভাইরাসের মহামারি নিয়ন্ত্রণে চলমান সাধারণ ছুটির মধ্যে জরুরি সেবার সঙ্গে নিয়োজিতরা ছাড়া রাজশাহীর বাইরে থেকে কেউ যেনো শহরে ঢুকতে না পারে এবং রাজশাহী থেকেও কেউ যেনো বাইরে বের হতে না পারে সে বিষয়ে কঠোর হতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশনা দিয়েছে প্রসাশন।

এক্ষেত্রে কার্যত বিচ্ছিন্ন করা হয়েছে অন্যান্য জেলার সাথে রাজশাহী জেলার যোগাযোগ। সোমবার দুপুরে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যলয়ে এক সমন্বয় সভায় প্রশাসনের পক্ষ থেকে এমন নির্দেশনা দেয়া হয়েছে বলে জানা গেছে।

সম্বনয় সভা শেষে জেলা প্রশাসক হামিদুল হক জানান, "করোনা ছড়ানোর আশঙ্কা থেকে মানুষের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে যানবাহন চলাচলে কঠোর হতে প্রশাসনকে নির্দেশনা দেয়া হয়েছে। এটা লকডাউন নয়, তবে অকারণে বাইরে বের হওয়া যাবে না। সবাইকে ঘরে থাকতে হবে।"

এসময় সভায় উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী বিভাগীয় কশিমশনার হুমায়ুন কবীর খোন্দকার, রাজশাহী রেঞ্জ ডিআইজি একেএম হাফিজ আক্তার, পরিচালক (স্বাস্থ্য) ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য, রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ