আজকের শিরোনাম :

পীরগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২০, ১৪:৪৪

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বিভিন্ন আদিবাসী কমিউনিটিতে ১৮২টি কর্মহীন দারিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল রবিবার ইএসডিওর প্রেমদীপ প্রকল্পের আয়োজনে ও হেকস ইপার এর আর্থিক সহযোগিতায় বিভিন্ন কমিউনিটিতে ঘুরে ঘুরে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, আধা লিটার সরিষার তৈল, আধা কেজি লবণ ও আধা কেজি ডাল প্রদান করা হয়।

পীরগঞ্জ উপজেলা বৈরচুনা ইউনিয়নের জগন্নাথপুর, আজলাবাদ, মাধবপুর, নওপাড়া ও গিলাবাড়ী গ্রাম, জাবরহাট ইউনিয়নের বাশপাড়া, বিলিয়ামপাড়া, জাবরেপাড়া, পডোটলা ও গেওরাডাঙ্গী গ্রাম এবং দৌলতপুর ইউনিয়নের চকবাসুদেবপুর গ্রামে মোট ১৩৩টি পরিবারকে উক্ত খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইএসডিও প্রেমদীপ প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী কাজী মো. সেরাজুস সালেকীন, টেকনিক্যাল ম্যানেজার শাহ মো. আমিনুল হক, মো. রওশন জামাল চৌধুরী, উপজেলা ম্যানেজার মো. ওয়ালিউর রহমান ও প্রেমদীপ প্রকল্পের কমিউনিটি ফ্যাসিলিটেটরগন।

উল্লেখ যে, পীরগঞ্জ উপজেলায় মোট ৪৯৮টি পরিবারকে এ ধরনের খাদ্য সহায়তা প্রদান করা হবে এবং ঐ পরিবারগুলোকে আবার আগামী সপ্তাহে ২য় দফায় একই খাদ্য প্রদান করা হবে।

এবিএন/বিষ্ণুপদ রায়/গালিব/জসিম

 

 

এই বিভাগের আরো সংবাদ