আজকের শিরোনাম :

রাজধানীতে করোনায় আক্রান্ত একই পরিবারের ৬ জন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২০, ০০:২৪

ঢাকার সবুজবাগ থানার দক্ষিণগাঁও এলাকার এক পরিবারের ছয় জন করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া তাদের প্রতিবেশী আরেক ব্যক্তিও আক্রান্ত হয়েছেন। আক্রান্ত সবাইকে কুয়েত মৈত্রী হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে একই পরিবারের ছয় জনসহ মোট সাত আক্রান্ত হওয়ার পর ওই এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। স্থানীয় প্রসাশনের পক্ষ থেকে  আক্রান্ত হওয়া ব্যক্তিরা যে ভবনে থাকতেন ওই ভবনসহ মোট ৯টি ভবন লকডাউন করে দেওয়া হয়েছে। এছাড়া জিরো গলি নামে একটি গলি লকডাউনের আওতায় আনা হয়েছে। বাড়ানো হয়েছে নজরদারি। আতঙ্করোধে পুলিশ কাজ করছে।

সবুজবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম বলেন, দক্ষিণগাঁও এলাকার একটি বাড়িতে শুক্রবার  একজন ব্যক্তি আক্রান্ত হন। শনিবারে তার স্ত্রীও আক্রান্ত হন। আর আজকে ওই বাসার বাকি চার সদস্য মিলে একই পরিবারের মোট ৬ জন আক্রান্ত হয়েছেন।

তিনি আরও বলেন, তাদের পাশের ভবনের একজন আক্রান্ত হয়েছেন। পাশাপাশি দুটি বাড়িতে ৭জন আক্রান্ত হওয়াতে ওই এলাকার ৯টি বাড়ি ও একটি গলি পুরোপুরি লকডাউন করে দেয়া হয়েছে। ওই এলাকায় মানুষের চলাচল সীমিত করা হয়েছে। আক্রান্ত সবাই কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ