কচুয়ায় ছাত্রলীগের আহবায়কের উপর হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০১৮, ১২:২৮

কচুয়া (বাগেরহাট), ১০ জুলাই, এবিনিউজ : কচুয়ায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক বাহাদুরের উপর আজ মঙ্গলবার ভোর রাতে দুর্বৃত্তরা হামলা করেছে। প্রতিবাদে সকাল থেকে কচুয়া বাজারের দোকান-পাট ও যান চলাচল বন্ধ রয়েছে। 

পরিবার সুত্রে জানাগেছে, আজ মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে হাজরা ইসতিয়াক হোসেন বাহাদুর ঢাকা থেকে বাড়ি ফেরার পথে উপজেলা সদরের আড়িয়ামর্দন এলাকায় ভ্যানযোগে পৌছালে ৪/৫ জনের মুখোশধারী দুর্বৃত্তরা তার গতি রোধ করে হামলা চালায়। এসময় তার ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে এসে গুরুত্বর জখম ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। সে উপজেলা সদরের মৃত আবুল বাসার হাজরার ছেলে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক।

কচুয়া বাজার বনিক সমিতি দোকান-পাট বন্ধ রেখেছে এবং যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ এর উদ্যোগে বিক্ষাভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তৃতা করেন যুবলীগের আহবায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর, কৃষকলীগের আহবায়ক শিকদার হাদিউজ্জামান হাদিজ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহমেদ, আ.লীগ নেতা কাজী সাইদুজ্জামান, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ সাজ্জাদ হোসেন সুমন।

এসময়ে বক্তারা হামলাকারীদের আটক হওয়ার আগ পর্যন্ত সকল দোকান-পাট, যান চলাচল বন্ধ রাখার ঘোষনা দেন। হামলার ঘটনার পর থেকে কচুয়া বাজারের সকল দোকান-পাট ও যান চলাচল বন্ধ রয়েছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল কবির বলেন,উপজেলা ছাত্রলীগ আহবাযকের উপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এবিএন/শুভংকর দাস বাচ্চু/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ
well-food